দাউদকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস-২০১৯ উদযাপিত

0 236

 

।। নিজস্ব প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দিতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস -২০১৯ উদযাপন করা হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর ২০১৯) ভোরে দাউদকান্দির বিশ্বরোডস্থ মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে বীর মুক্তিযোদ্ধা ও শহীদদের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপনের মাধ্যমে দিনটি শুরু করা হয়। প্রথমে শ্রদ্ধা নিবেদন করেন দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.), উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল ইসলাম খান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ সেলিম শেখ। এরপর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খোরশেদ আলমের নেতৃত্বে মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, দাউদকান্দি মডেল থানার ইনচার্জ মো. রফিকুল ইসলাম এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, বয়েজ স্কাউট, গার্লস গাইড, কাব ও স্কুল কলেজের ছাত্র-ছাত্রী কর্তৃক কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনীতে অংশগ্রহণ করেন অতিথিরা।

দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণকে সংবর্ধনা, সম্মানী বিতরণ এবং সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে ডিজিটাল প্রযুক্তি সর্বজনীন ব্যবহার এবং মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.