বিমানবন্দরের আলোচিত সেই প্রবাসীর দ্বিতীয় স্ত্রীর সঙ্গেই সংসারের সিদ্ধান্ত

0 4,230

|| শাহীন আহমেদ ||বিমানবন্দরের আলোচিত সেই মালদ্বীপ প্রবাসী দ্বিতীয় স্ত্রীর সঙ্গেই সংসার করার সিদ্ধান্ত নিয়েছেন। 

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ (দ:) ইউনিয়নের বাসরা গ্রামের মোস্তাক মিয়ার ছেলে মালদ্বীপ প্রবাসী মো. মাইনুদ্দিন তার বিবাহিত দুই স্ত্রীর মধ্যে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সংসার করার সিদ্ধান্ত নিয়েছেন। এছাড়া তার প্রথম স্ত্রীকে উভয় পক্ষের উপস্থিতিতে সামাজিক সমঝোতার মাধ্যমে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন ওই দম্পতি।

সোমবার (২৪ আগস্ট) সকালে ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মামুনুর রশিদের উপস্থিতে প্রবাসী মাইনুদ্দিন ও প্রথম স্ত্রী সানজিদার পরিবারের উপস্থিতিতে এই সমঝোতা সম্পন্ন হয়।

এসময় উভয় পক্ষের উপস্থিতিতে প্রবাসী মাইনুদ্দিন তার প্রথম পক্ষের স্ত্রী সানজিদা বেগমকে বিয়ের ধার্যকৃত দেনমোহরের টাকা পরিশোধসহ মাইনুল ও সানজিদা দম্পতির একমাত্র সন্তানের ভরণপোষণ লেখাপড়া ও ভবিষ্যতের কথা মাথায় রেখে মাসিক খরচ এবং ৫ শতাংশ জমি লিখে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এ সময় প্রবাসী মাইনুদ্দিন তার দ্বিতীয় পক্ষের স্ত্রী নারায়ণগঞ্জ জেলার বাসিন্দা তমা আক্তারকে নিয়ে সংসার করার কথা জানান।
তাছাড়া তমা ও মাইনু দম্পত্তির একটি কন্যা সন্তান রয়েছে।

উল্লেখ্য- গত সপ্তাহে মালদ্বীপ প্রবাস ফেরত মোহাম্মদ মাইনুদ্দিন ছুটিতে আসলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর দুই স্ত্রীই সাথে নিয়ে যেতে চাইলে উভয় স্ত্রীর মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয় এবং তা মারামারিতে পরিনত হয়। পরে বিমান বন্দর কর্তৃপক্ষ ও পুলিশ সদস্যদের হস্তক্ষেপে স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয় তাদের। এছাড়া বিমানবন্দর থানা থেকে দাউদকান্দি থানায় ফোন করে বিষয়টি সমাধানের মুচলেকা নিয়ে
তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.