দাউদকান্দিতে স্বেচ্ছায় কৃষকের ধান কাটতে গিয়ে, আহত হলেন মানবিক ছাত্রলীগ কর্মী

0 489

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দিতে স্বেচ্ছায় কৃষকদের ধান কাটতে গিয়ে আহত হলেন ছাত্রলীগের কর্মী।

দাউদকান্দি উপজেলায়, করোনার প্রাদুর্ভাবে শ্রমিক সংকটে জমির পাকা ধান ঘরে তুলতে না পারা কৃষকদের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিতে গিয়ে আহত হলেন ,মালীগাও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সদস্য মোঃ নাহিদ।

(১৩ মে,২০২০) বুধবার, আহত ছাত্রলীগ নেতা নাহিদের সুস্থতার খোঁজ-খবর নিতে আসেন দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ নাছির, উপজেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী মোঃ শাহিন,মালীগাও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ নাহিদ ভূঁইয়া ও উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরাও।

এ বিষয়ে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের প্রতিটি ইউনিটের সদস্যদের স্বেচ্ছাশ্রম দাউদকান্দি উপজেলাবাসী চিরকাল মনে রাখবে। ধান কাটা, লকডাউনে চেকপোষ্টে স্বেচ্ছাশ্রম ও মানবিক সহায়তার ত্রান বিতরণ কাজে দিনরাত অক্লান্ত পরিশ্রম ও প্রমাণ করেছে দাউদকান্দি উপজেলা ছাত্রলীগ একটি সুসংগঠিত সংগঠন।
স্বেচ্ছাশ্রমে ধান কাটতে গিয়ে মালিগাঁও ইউনিয়নের ছাত্রলীগ নেতা নাহিদ আহত হয় তিনি অত্যন্ত দুঃখ প্রকাশ করেছেন এবং নাহিদের এই ত্যাগের জন্য তিনি ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.