মেজর মোহাম্মদ আলী’র নির্দেশে,যুবলীগ নেতা মুন্না’র ৪০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0 39

||নিজস্ব প্রতিনিধি|

দাউদকান্দি পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর নির্দেশে ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ আক্তার হোসেন মুন্না’র নিজস্ব অর্থায়নে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের প্রায় চার শতাধিক করোনায় কর্মহীন দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
(১৩মে,২০২০) বুধবার, ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের আউটবাগ ,ভেলানগর, সিংগুলা,খোশকান্দি গ্রামের অসহায় কর্মহীন দরিদ্র্র্র মানুষের মাঝে খাদ্য পণ্য সামগ্রী বিতরণ করা হয়।

সারাবিশ্বে ছড়িয়ে পড়া করোনা সংক্রমণে স্থবির হয়ে গেছে জনজীব এই পরিস্থিতিতে বিপাকে পড়েছেন দেশের নিম্ন ও মধ্যবিত্ত আয়ের মানুষ এই অসহায় কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন

ইলিয়টগঞ্জ (উঃ) ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আক্তার হোসেন মুন্না। এতে করে কিছুটা হলেও কয়েক বেলা পরিজন নিয়ে খাবারের নিশ্চয়তা পাচ্ছে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষ গুলো।

আক্তার হোসেন মুন্নার বলেন, দাউদকান্দি- মেঘনা আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) মো.সুবিদ আলী ভূইয়া ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) নির্দেশে আমার বাবা ইলিয়টগঞ্জ (উঃ) ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী মৎস্য লীগের সভাপতি মোঃ লোকমান হোসেন উনার অনুপ্রেরণায়

আমাদের ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের চার শতাধিক কর্মহীন মানুষের মধ্যে ১০ কেজি চাল,১ লিটার তেল,১ কেজি চনা বুট,১ কেজি মুশরী ডাল,১ কেজি চিনি,৫ কেজি আলু বিতরণ করি। এই কার্যক্রম করোনা সংকটে সাধ্য‌ অনুযায়ী অব্যাহত ভাবে বিতরণ করা হবে বলে তিনি জানান।
এই ক্রান্তি কালে আমার ইউনিয়নের মানুষের পাশে থাকতে পেরে আমি গর্বিত।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.