রাতের আঁধারে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি হেঁটে খাদ্য সামগ্রী বিতরণ করছে ছাত্রলীগ নেতা বাবু

0 372

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলীর মানবিক নির্দেশে, ছাত্রলীগ নেতা বাবু কর্মহীন মানুষের বাড়িতে হেঁটে হেঁটে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছে।

(১৩মে,২০২০) বুধবার মধ্যরাতে দাউদকান্দি উপজেলার (দ:) সতানন্দি গ্রামে,কর্মহীন অসহায় মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে, খাদ্য পণ্য সামগ্রী বিতরণ করেন হাসানপুর শহীদ নজরুল সরকারি ডিগ্রি কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রবিউল সরকার বাবু।

রবিউল সরকার বাবু বলেন, করোনা সংকট মোকাবেলায় আমার নেতা সুবিদ আলী ভূঁইয়া এমপি ও উপজেলা চেয়ারম্যানের নির্দেশে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। পারিবারিকভাবে কয়েক হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। শ্রমিক সংকটে থাকা কৃষকের ধান কেটে গোলায় ভরে দিয়েছে ছাত্রলীগের পক্ষ থেকে, করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় এখন নিজ অর্থায়নে রাতের আধারে মধ্যবিত্ত আয়ের মানুষের জন্য খাদ্য পণ্য বিতরণ করে যাচ্ছি।

দুর্দিনে এসব নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন ,এতে কিছুটা হলেও খাবারের নিশ্চয়তা পাচ্ছে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষ গুলো।খাদ্য পণ্য বিতরণ কার্যক্রম করোনা সংকটে সাধ্য‌ অনুযায়ী অব্যাহত ভাবে বিতরণ করা হবে বলে তিনি জানান।
বাবু, আহ্বান জানান এই ক্রান্তি কালে সবাইকে যার যার অবস্থা থেকে মানুষের পাশে থাকতে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.