বঙ্গবন্ধুর ডাকেই আমরা মুক্তিযুদ্ধে যাই: জেনারেল ভূঁইয়া

0 24

 

||নিজস্ব প্রতিনিধি||
দাউদকান্দি ও মেঘনা আসনের সংসদ সদস্য এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের বজ্রকন্ঠের ভাষণে, গোটা বাঙালি জাতি সংগ্রামের মন্ত্রে উদ্বেলিত হয়ে, বাংলাদেশ স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছিল। প্রতিষ্ঠা করেছিল স্বাধীন বাংলাদেশ । আমরা বাঙালি সেনা অফিসার ও সদস্যরাও বঙ্গবন্ধুর ডাকেই মুক্তিযুদ্ধে যোগ দেই।

 

 

শনিবার (৭ মার্চ ২০২০) দাউদকান্দি উপজেলা পরিষদ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরআগে, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে ৭ মার্চ কর্মসূচির উদ্বোধন করেন সুবিদ আলী ভূঁইয়া। এরপর উপজেলা নির্বাহী অফিসার এবং দাউদকান্দি মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার মো. কামরুল ইসলাম খান, বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আওয়ামী লীগ, এর সহযোগী ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের জনসাধারণ ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

 

 

পরে দাউদকান্দি পৌর সদরে সর্বস্তরের জনসাধারণকে নিয়ে এক বিশাল রেলি অনুষ্ঠিত হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.