শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের সমৃদ্ধির জন্য কাজ করতে হবে-মেজর মোহাম্মদ আলী(অব.)

0 127

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) বলেছেন, দেশের প্রত্যেক শিক্ষার্থীকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে,নিজ নিজ অবস্থান থেকে তার নিজের কর্মের মাধ্যমে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করতে হবে।

 

 

সোমবার (০৯ মার্চ,২০২০)
কুমিল্লার দাউদকান্দি উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের শ্রীরায়েরচর সিরাজুল ইসলাম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। সবাইকে সম্প্রীতির ভাব গড়ে তুলে এ অঞ্চলকে আরও সমৃদ্ধিশালী করতে হবে।

‘প্রতিটি শিক্ষার্থীকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের জন্য কাজ করতে হবে। সেজন্য অভিভাবকরা সচেতন থাকবেন। আপনার সন্তান কার সাথে মিশে ও কখন তারা কি করে সব বিষয়ে আপনাদের খোঁজ-খবর রাখতে হবে। মাদকে যাতে কোন শিক্ষার্থী জড়িয়ে যেতে না পারে সেদিকে তীক্ষ্ন নজরদারী সবাইকে রাখতে হবে। কোন ছাত্রী ইভটিজিংয়ের শিকার হলে তার যথাযোগ্য ব্যবস্থা গ্রহণ পূর্বক কঠোর হস্তে দমন করতে হবে।

 

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাউদকান্দি মডেল থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ নেতা ইঞ্জি. আব্দুস সালাম, পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল উদ্দিন আহমেদ, পদুয়া ইউনিয়ন চেয়ারম্যান এস এম মনির হোসেন সরকার, ইলিয়টগঞ্জ (উ:) ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ও উপজেলা মৎস্যলীগ সভাপতি লোকমান হোসেন, গৌরীপুর বাজার কমিটির সেক্রেটারী নোমান সরকার, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি জেবুন নেসা জেবু প্রমূখ।

 

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.