আগামী উপজেলা নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকার বিজয় উপহার দিতে চাই- মোহাম্মদ আলী

0 1,140

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) বলেছেন, আসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে আবারো নৌকার মনোনয়ন পাব ইনশাল্লাহ। নেতাকর্মীদের সাথে নিয়ে, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দিতে চাই, এ ব্যাপারে আমি আত্মবিশ্বাসী এবং আশাবাদি।

 

 

ছবি: দাউদকান্দির বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করছেন, মেজর মোহাম্মদ আলী (অব.)

বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি,২০২০) দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনের পূর্ব প্রস্তুতি উপলক্ষে, উপজেলার আওয়ামী লীগ, সহযোগী ও সকল অঙ্গ সংগঠনসমূহের নেতৃবৃন্দের প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন। এতে সভাপতিত্ব করেন দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব চৌধুরি লিল মিয়া।

 

 

উদ্বোধনী বক্তব্যে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নৌকা মনোনয়ন প্রত্যাশী মেজর মোহাম্মদ আলী (অব.) বলেন, প্রথমে নিজে সেনাবাহিনীতে চাকরিকালে, দেশের সেবায় অক্লান্তভাবে কাজ করেছি। এবং পরবর্তীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগের রাজনীতিতে প্রবেশ করে এবং জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করে জনগণের ভোটে জয়লাভ করে সবগুলো অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই।

 

 

সভায় আরো বক্তব্য রাখেন, দাউদকান্দি পৌর মেয়র ইউসুফ সেইন, দাউদকান্দি উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. খোরশেদ আলম, কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগ সভাপতি মো. রকিব উদ্দিন রকিব, দাউদকান্দি উপজেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী জেবুন নেছা জেবু, উপজেলা যুবলীগ আহবায়ক মো. আনোয়ার হোসেন।
সভায় উপস্থিত ছিলেন,দাউদকান্দি উপজেলা ছাত্রলীগ সভাপতি তারিকুল ইসলাম নয়ন, সাধারণ সম্পাদক মো. নাসির, উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.