দাউদকান্দিতে মোহাম্মদ আলীর সমর্থনে বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের বিশাল জনসভা

0 555

 

||নিজস্ব প্রতিনিধি||

আসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) কে টানা দ্বিতীয়বার আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পেতে মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন ।

ছবি: উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নেতৃত্বে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা মোহাম্মদ আলীর পক্ষে মিছিলে।

শনিবার (০৮ ফেব্রুয়ারি ২০২০) দাউদকান্দিতে অনুষ্ঠিত এ মিছিল ও জনসভা একপর্যায়ে জনস্রোতে রূপ নেয়।
উপজেলার অন্যতম প্রাণকেন্দ্র দাউদকান্দি টোলপ্লাজা সংলগ্ন এলাকায়, সকাল আটটা থেকে দাউদকান্দি উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. খোরশেদ আলমের নেতৃত্বে সকল মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যরা উপস্থিত হতে থাকেন। একইসঙ্গে বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী সমবেত হন, সময় বাড়ার সাথে সাথে টোলপ্লাজা এলাকা জনস্রোতে পরিণত হয়।

 

 

ছবি: মুক্তিযোদ্ধা ও নেতাকর্মীদের আয়োজনে বিশাল জনসভায় জনস্রোতের মাঝে।

জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি আবদুল আউয়াল সরকার। সভাপতিত্ব করেন দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আহসান হাবিব চৌধুরি লিল মিয়া। প্রধান সমন্বয়কারী হিসেবে ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক মো. আনোয়ার হোসেন।

জনসভায় কুমিল্লা (উ.) জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল আউয়াল সরকার বলেন, দাউদকান্দি ছিল বিএনপি-জামায়াতের অভয়ারণ্য, জেনারেল ভূঁইয়ার নেতৃত্বে দাউদকান্দি আওয়ামী লীগের অন্যতম শক্তিশালী ঘাঁটি হিসেবে রূপান্তরিত হয়। এই এলাকায় তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত করতে মেজর মোহাম্মদ আলী (অব.) সুমন এর ভূমিকা অনস্বীকার্য। এ সময় তিনি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মেজর মোহাম্মদ আলী’র পক্ষে তার অকুণ্ঠ সমর্থন ব্যক্ত করেন।

 

 

ছবি: রকিব উদ্দিন রকিব এর নেতৃত্বে কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগ।

মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায় , একজন বীর মুক্তিযোদ্ধা সন্তান এবং মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী মেজর মোহাম্মদ আলী (অব.) কেই তারা আগামী উপজেলা নির্বাচনে ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে চান।
জনসভায় সকল নেতৃবৃন্দের মুখে একটাই কথা ছিল আগামী উপজেলা পরিষদ নির্বাচনে, জনগণের ভোটে মেজর মোহাম্মদ আলীকে পুনরায় বিপুল ভোটে জয়যুক্ত করে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবে।

 

 

ছবি: জনসভায় প্রধান অতিথির সাথে মেজর মোহাম্মদ আলী (অব.)

জনসভায় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান (২০১৭) মেজর মোহাম্মদ আলী (অব.), পৌর মেয়র নাঈম ইউসুফ সেইন, ভাইস-চেয়ারম্যান আমান‌উল্লাহ এসডু, , কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. রকিব উদ্দিন রকিব, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি জেবুন্নেছা জেবু।
দাউদকান্দি উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ সহযোগী ও অঙ্গ সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক ও তৃনমূল নেতৃবৃন্দরা এই জনসভা ও মিছিলে অংশ নেন।

 

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.