মেজর মোহাম্মদ আলী (অব.) কে উপজেলা চেয়ারম্যান হিসেবে পেতে নেতাকর্মীদের গণজোয়ার

0 573

 

||নিজস্ব প্রতিনিধি||
দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান (২০১৭) মেজর মোহাম্মদ আলী (অব.) এর পক্ষে উপজেলা যুবলীগ এবং গৌরীপুর ইউনিয়ন যুবলীগের আয়োজনে বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত  হয়েছে, যা বিশাল গণজোয়ারে রূপ নেয়।

মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি, ২০২০) দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্টেশন থেকে বাজার পর্যন্ত মোহাম্মদ আলীর পক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন, দাউদকান্দি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেবুন্নেছা জেবু, সাধারণ সম্পাদক লায়লা বেগম, দাউদকান্দি পৌর আওয়ামী লীগ নেতা ফারুক খন্দকার, উপজেলা যুবলীগের আহ্বায়ক সদস্য মো. জুলহাস ও মো. হাসান, যুবলীগ নেতা শাকিল, গৌরীপুর মুন্সী ফজলুর রহমান সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. আবু মুসা, সাধারণ সম্পাদক মো. রোমান। এছাড়াও গৌরীপুর  ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ এবং অন্যান্য অঙ্গ সংগঠনসমূহের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, গত পাঁচ বছরে দাউদকান্দি উপজেলাকে একটি ডিজিটাল মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মোহাম্মদ আলী ভাই। স্ত্রী-সন্তান ফেলে সার্বক্ষণিক এলাকায় থেকে জনসেবা করছেন। সুতরাং, আমাদের বিশ্বাস, মাননীয় প্রধানমন্ত্রী আসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পুনরায় তাকেই নৌকার টিকিট দেবেন। বক্তারা আরও বলেন, যুবলীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে, সব ষড়যন্ত্র প্রতিহত করে আগামী উপজেলা ইলেকশনে মোহাম্মদ আলীর পক্ষে মাঠে থাকবো।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.