দাউদকান্দিতে নৌকার বিজয়ের এক বছর পূর্তি উদযাপন

0 190

 

||নিজস্ব প্রতিনিধি||
কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনে টানা তৃতীয়বারে  মত নৌকার বিজয়ের একবছর উদযাপন করা হয়েছে।

ছবি: দাউদকান্দি সর্বস্তরের নেতৃবৃন্দের অংশগ্রহণে আনন্দ মিছিল।

সোমবার (৩০ ডিসেম্বর ২০১৯) দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও অন্যান্য সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সর্বস্তরের মানুষ অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে দিনটি উদযাপন করেন। বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল- কেক কাটা, দোয়া-মাহফিল এবং আনন্দ র্যালি।

ছবি: আলোচনা সভায় বক্তব্য রাখছেন কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি।

 

পরে কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের প্রধান কার্যালয় আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. রকিব উদ্দিন রকিব।
বক্তব্যে রকিব উদ্দিন বলেন, গত ১১তম জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ আসনে হাজারো ষড়যন্ত্রের জাল ছিন্ন করে দাউদকান্দি-মেঘনার গণমানুষের নেতা মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার দেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিল ঐক্যজোট প্রার্থী এবং বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, জেনারেল ভূঁইয়া খুনি মোশতাকের প্রেতাত্মাদের দখলে থাকা এই আসনটি ৩৫ বছর পর ২০০৮ সালে উদ্ধার করে এখানে নৌকার ঘাঁটি হিসেবে প্রতিষ্ঠিত করেন।

এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন প্রধান, কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শের ই আলম, দাউদকান্দি পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন আহমেদ, সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আব্দুল আউয়াল এবং আওয়ামী লীগ সহযোগী ও সকল অঙ্গ সংগঠন সমূহের নেতাকর্মীরা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.