0 167

||নিজস্ব প্রতিনিধি||
কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া বলেছেন, খেলাধুলা যুবসমাজকে মাদক ও সকল প্রকার নেশা দ্রব্য থেকে দূরে রাখতে সহায়তা করে।

 

 

ছবি: মাঠে খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করছে কুমিল্লা-১ আসনের এমপি জেনারেল ভূঁইয়া ও অন্যান্য অতিথিবৃন্দ।

সোমবার (২৩ শে ডিসেম্বর, ২০১৯) বিকেলে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয় মাঠে, জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর।

 

 

ছবি:বেলুন উড়িয়ে জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করছে দাউদকান্দি-মেঘনার গণমানুষের নেতা জেনারেল ভূঁইয়া, এমপি।

উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন “দাউদকান্দি উপজেলা বনাম হোমনা উপজেলা। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় নির্ধারিত সময় গোলশূন্য ড্র হয়। এবং প্রথম ট্রাইবেকারেও খেলা ৪-৪ গোলে ড্র হয়। এরপর দুই দলের খেলোয়াড় আরো ছয় বার করে শট নিলে খেলার নিষ্পত্তি না হওয়ায়, দুই দলের খেলোয়াড় একবার করে গোলবারে শট নিলে দাউদকান্দি উপজেলা ১-০ গোলে জয় পায়।ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন দাউদকান্দি উপজেলা দলের মামুন।

খেলায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক কাইজার মোহাম্মদ ফারাবী।দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খান ও হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা তৃপ্তি চাকমা। দাউদকান্দি উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, দাউদকান্দি ও হোমনা উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.