৬৫ বোতল ফেন্সিডিল সহ ৩জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0 162

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি মডেল থানা পুলিশ কর্তৃক ৬৫ বোতল ফেন্সিডিল সহ ৩জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছেন।

রবিবার (২৮ জুন,২০২০) দাউদকান্দি মডেল থানা পুলিশের কর্মরত এসআই(নিঃ) মোঃ মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ নিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

পুলিশের উদ্বৃতি দিয়ে জানা যায়,মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধারের নিমিত্তে দাউদকান্দি মডেল থানাধীন বলদাখাল চট্টগ্রাম টু ঢাকাগামী মহাসড়কের বলদাখাল বিআরটিসি বাস কাউন্টারের সামনে পাকা রাস্তার উপর দাউদকান্দি মডেল থানা পুলিশ চেকপোষ্টে ডিউটি করা অবস্থায় ২৮ জুন ২০২০ইং তারিখ সকাল ০৬.২৫ ঘটিকার সময় আসামী ১. মোফাজ্জল(৩৮) পিতা-আলফাজ উদ্দিন, সাং-বৈখর, থানা-মুন্সিগঞ্জ সদর, জেলা-মুন্সিগঞ্জ, ২. সবুজ(২৯), পিতা-আব্দুল গনি, সাং-চরপক্ষী, থানা-রায়পুর, জেলা-লক্ষীপুর, ৩. আমির হোসেন(৩৫), পিতা-বেলায়েত মোল্লা, সাং-তারগ্রাম, পোষ্ট-করপাড়া, থানা-গোপালগঞ্জ সদর, জেলা-গোপালগঞ্জদেরকে ৬৫ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করেন।

দাউদকান্দি মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ তদন্ত মোঃ হারুনুর রশিদ তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন দাউদকান্দি উপজেলা কে মাদকমুক্ত এবং সন্ত্রাস মুক্ত রাখতে দাউদকান্দি মডেল থানা পুলিশ বদ্ধপরিকর।
তিনি আরো বলেন যে দাউদকান্দির উপর দিয়ে কোন প্রকার অবৈধ মাদক চালানোর ট্রানজিট হিসেবে ব্যবহার করে আসছে, পুলিশ তাদের চিহ্নিত করে গ্রেফতার করছে।

এই সংক্রান্তে দাউদকান্দি মডেল থানার মামলা নং-২৭, তাং-২৮/০৬/২০২০ইং, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সনের ৩৬(১) এর টেবিলের ১৩(খ)/৪১ রুজু করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.