দাউদকান্দি উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

0 96

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ জুন,২০২০) সকাল ১০টায় দাউদকান্দি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা ও ৫৭তম এ মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয় মাসিক সাধারণ সভা।

এসময় সভায় উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খাঁন। দাউদকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমান উল্লাহ এসডু, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার, দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ সেলিম শেখ, দাউদকান্দি উপজেলা কৃষি কর্মকর্তা সারোয়ার জাহান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহিনুর আলম সুমন, উপজেলা প্রকৌশলী আহসান আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইউনুছ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক, মহিলা বিষয়ক কর্মকর্তা , সকল দপ্তরের কর্মকর্তারাসহ উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও দাউদকান্দি মডেল থানা পুলিশের পক্ষে সেকেন্ড অফিসার এসআই মো.জামান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খাঁন বলেন, করোনাকালিন পরিস্থিতিতে দাউদকান্দি উপজেলা প্রশাসনের সার্বিক কার্যক্রম সন্তোষজনক। তিনি উপজেলার সংশ্লিষ্ট সকল বিভাগের কর্মকর্তাদের নিজ বিভাগের কাজ সঠিকভাবে করার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন, করোনাকালীন দাউদকান্দি উপজেলা পরিষদ ও প্রশাসনের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় মানুষের সেবা সন্তোষজনক। এই বৈরী পরিস্থিতিতে সরকারের সকল কাঠামো-অবকাঠামোগত উন্নয়ন কাজ অব্যাহত থাকায় উপজেলা চেয়ারম্যান সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারীকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় তিনি, চিকিৎসা সেবা, কৃষি ও প্রকল্প বাস্তবায়ন বিভাগকে আরো বেশি শক্তিশালী ও সক্রিয় হতে আহ্বান জানান, যেনো করোনাকালিন যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.