করোনাক্রান্ত স্বাস্থ্যকর্মীকে খাদ্যপণ্য দিলেন আওয়ামী লীগ নেতা আল আমিন

0 410

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনের নির্দেশে, করোনায় আক্রান্ত উপজেলা স্বাস্থ্যকর্মী পাঁচগাছিয়া ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক সালেহ আহমদ শাওনকে ভিটামিন সি সমৃদ্ধ ফলমূল দিলেন আওয়ামী লীগ নেতা ও ফ্রান্স প্রবাসী মোঃ আল-আমিন চৌধুরী।

(২৮ জুন,২০২০,) রবিবার, সকালে দাউদকান্দি পৌরসভার করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মী সালেহ আহমদ শাওনের বাসায়, ভিটামিন সি সমৃদ্ধ ফলমূল ও খাদ্য পণ্য পৌঁছে দেন, ইতালি প্রবাসী মোমেন খান, যুবলীগ নেতা মামুন তালুকদার ও উপজেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি মোহাম্মদ শাহিন আহমেদ।

প্রতিনিধির সাথে টেলিফোনে আল-আমিন চৌধুরী বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ প্রেমী, দাউদকান্দি উপজেলায় যে সকল মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন , সকলকেই উপজেলা চেয়ারম্যান মহোদয় নিজে এবং সংশ্লিষ্ট সকলকে দিয়ে তাদের দেখভাল করেছেন। হোম-কোয়ারেন্টাইন এ থাকা সদস্যদের খাদ্য সামগ্রী ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য ভিটামিন সি যুক্ত ফলমূল নিয়ে বাসায় পৌঁছে দিয়েছেন।আমি উপজেলা চেয়ারম্যানের একজন সামান্য কর্মী হিসেবে গর্বিত বোধ করি মানুষের সেবায় পাশে থাকতে পেরে।

উল্লেখ্য, ১৭ জুন শারীরিকভাবে অসুস্থতা বোধ করা এবং করোনার উপসর্গ দেখায় চেনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্যাম্পল যান এবং ২২ তারিখে করোনা ভাইরাসে পজিটিভ রিপোর্ট আসে । বর্তমানে স্বাস্থ্যকর্মী শাওন তার নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইন এ চিকিৎসাধীন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.