বহুল প্রত্যাশিত “গৌরীপুর স্কুল-মাইথারকান্দি সড়ক” নির্মাণ কাজ শেষ পর্যায়ে

0 1,361

 

 

||নিজস্ব প্রতিনিধি||

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট বৈরী পরিস্থিতিতেও দ্রুত এগিয়ে চলেছে কুমিল্লার দাউদকান্দির উন্নয়ন কর্মসূচি।এরই অংশ হিসেবে গৌরীপুর ইউনিয়নের “গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয় স্কুল মাঠ-মাইথারকান্দি গ্রাম হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমিরাবাদ সংলগ্ন সড়কের” কাজ প্রায় শেষ পর্যায়ে। জনগুরুত্বপূর্ণ সড়কটি দ্রুত নির্মাণ ও পাকা করায় খুশী এলাকাবাসী।

গত ১১ তম জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে নির্বাচনী প্রচারণায় গণসংযোগকালে গ্রামের জনগণের কাছে এই সড়কটি পুনঃনির্মাণ ও পাকা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন স্থানীয় সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূঁইয়া।

উল্লেখ্য, মোট ১১শ ৭৫ মিটার সড়কের মধ্যে
২৬৮ মিটার আর সি সি ঢালাই এবং ৯০৭ মিটার রাস্তা বিটুমিনাস কার্পেটিং এর মাধ্যমে নির্মাণ করা হয়। এতে ব্যয় হচ্ছে ১ কোটি ৪২ লক্ষ টাকা।  ঠিকাদারি প্রতিষ্ঠান এফএম নাফিস আহমেদ ট্রেডার্স এটি বাস্তবায়ন করছে।

নির্মাণকারী প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, চলতি জুন মাসের শেষ নাগাদ নির্মাণকাজ ১০০% সম্পন্ন হবে। এরপর যানবাহন চলাচলের জন্য সড়কটি খুলে দেয়া হবে।

গৌরীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম সরকার জানান, এমপি মহোদয়ের আন্তরিকতায় এলাকাবাসীর প্রাণের দাবিটি বাস্তবায়ন হচ্ছে দ্রুতই। নির্মাণ কাজে সহযোগিতা করার জন্য আমি গ্রামবাসীকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি, রাস্তাটি চলাচলের জন্য উন্মুক্ত হলে স্থানীয় বাসিন্দারা এর সুফল ভোগ করতে পারবেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.