এমপির আহবানে, করোনায় ছাত্রলীগের ইতিহাস অক্ষুন্ন রেখে মানবসেবায় ছাত্রলীগ নেতা বাবু

0 254

||নিজস্ব প্রতিনিধি||

কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল সুবিদ আলী ভূঁইয়া এমপি ও উপজেলা চেয়ারম্যানের মানবিক আহবানে, করোনাকালিন সময়ে মানুষের সেবায় কাজ করছে ছাত্রলীগ নেতা রবিউল সরকার বাবু।

হাসানপুর শহীদ নজরুল সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কুমিল্লা (উ:) জেলা ছাত্রলীগ নেতা মোঃ রবিউল সরকার বাবু করণায় দাউদকান্দি উপজেলার বিভিন্ন জায়গায় ভ্রাম্যমান ঘুরে ঘুরে মানুষের সেবায় কাজ করছে।

প্রতিনিধির সাথে সাক্ষাৎকালে ছাত্রনেতা রবিউল সরকার বাবু বলেন, এমপি মহোদয় ও উপজেলা চেয়ারম্যান মহোদয়ের নির্দেশে,করোনার প্রথম থেকে বিভিন্নভাবে মানুষের সেবায় নিয়োজিত আছি। উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট বাজারে ঘুরে ঘুরে বিনামূল্যে মাস্ক বিতরণ, দোকানপাট এবং জনবহুল স্থানে জীবানুনাশক ছিটানো, মানুষের সচেতনতায় লিফলেট বিতরণ,অসহায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরনসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করে আসছি।

তিনি আরো বলেন, দাউদকান্দি উপজেলায় করোনাভাইরাসের ক্রান্তিকালে ছাত্রলীগের নেতা-কর্মীরা ইতিহাসের ধারাবাহিকতা অক্ষুণ্ন রেখে কাজ করে যাচ্ছেন। ‘আমরা এ ধারা অব্যাহত রেখে সামনের দিনগুলোতে আরও বেশি কাজ করে যাব, সর্বদা দেশের মানুষের পাশে থাকব।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.