মেজর মোহাম্মদ আলী’র নির্দেশে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের সহযোগিতায় ছাত্রলীগ

0 304

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলীর নির্দেশে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের বিভিন্ন উন্নয়নমূলক কাজে সহযোগিতায় স্বেচ্ছায় কাজ করছে দাউদকান্দি উপজেলা ছাত্রলীগ।

(২৫ জুন,২০২০) বৃহস্পতিবার, সকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন এর নেতৃত্বে, ছাত্রলীগ নেতাকর্মীরা গৌরীপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৭ শয্যাবিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন স্থাপন ও হাসপাতালের বহির্বিভাগের বাহ্যিক উন্নয়ন কাজে হাসপাতাল কর্তৃপক্ষের সহযোগিতায় যান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহিনুর আলম সুমন, উপজেলা শ্রমিক লীগের নেতা শেখ মুজিব, গৌরীপুর কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মুছা,সাধারণ সম্পাদক রোমান ও উপজেলা ও গৌরীপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহিনুর আলম সুমন বলেন, উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা করোনা প্রাদুর্ভাবের প্রথম থেকেই দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যানের নেতৃত্বে, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগ মানবসেবায় এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন।তারা করো না রোগীদের সেবার জন্য জরুরী সুরক্ষা সামগ্রী সংগ্রহ করছেন, যা এমন দুর্যোগ মুহূর্তে উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে।

তিনি আরো বলেন, উপজেলা চেয়ারম্যানের সহযোগিতায় প্রথম কোন উপজেলা ভিত্তিক স্বাস্হ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন স্থাপন করা হচ্ছে।
আজকে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা সেই কাজ পরিদর্শন সহ হাসপাতালের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন।

উপজেলা ছাত্রলীগ সভাপতি তারিকুল ইসলাম নয়ন বলেন, উপজেলা চেয়ারম্যান মহোদয় নির্দেশে করোনা রোগীদের জন্য, উন্নত চিকিৎসার নিশ্চিত করতে,কিছু উন্নয়ন কাজে সহযোগিতার জন্য দিকনির্দেশনা দিয়েছেন।  ছাত্রলীগ একটি মানবিক সংগঠন।দেশের এমন দুর্যোগ মুহূর্তে যদি আমরা মানুষের পাশে না দাঁড়াই তবে আমাদের রাজনীতিই বৃথা ‌।উপজেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করি ওনার সার্বিক সহযোগিতায় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা মানুষের সেবা করার সুযোগ পেয়েছেন।
দাউদকান্দি বাসীর কাছে প্রতিজ্ঞাবদ্ধ হয়ে নয়ন বলেন, দেশের যত কঠিন দুর্যোগে আসুক না কেন দাউদকান্দিবাসীর সেবায় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা সবসময় দাউদকান্দি মাসির পাশে থাকবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.