চট্টগ্রাম বিভাগে, ব্যাডমিন্টন, ১০০ মিটার দৌড় এবং সাংস্কৃতিক ইভেন্টে, দাউদকান্দি উপজেলা সেরা।

0 1,032

||নিজস্ব প্রতিনিধি||

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০২০-এ চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান “দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়” ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে ব্যাপক সাফল্য অর্জন করেছে। বিভাগীয় ক্ষেত্রে সর্বোচ্চ সাফল্যের পর,তারা দুজন এখন জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্বের জন্য, চট্টগ্রাম বিভাগের  প্রতিনিধিত্ব করবেন।

 

 

ছবি: চট্টগ্রাম বিভাগের সেরা হ‌ওয়ায়, দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয় দুই শিক্ষার্থীর প্রাপ্ত সার্টিফিকেট।

শুক্রবার (১৭ জনুয়ারি, ২০২০) বাংলাদেশ শিশু একাডেমী চট্টগ্রামে অনুষ্ঠিত জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০২০ এ ব্যাডমিন্টন ইভেন্টে দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের
মো. জিহাদ প্রথম স্থান এবং ১০০ মিটার দৌড়ে বিদ্যালয়ের শিক্ষার্থী সোয়েব আহামেদ তন্ময় কৃতিত্বের সাথে দ্বিতীয় স্থান অধিকার করেন । সাংস্কৃতিক ইভেন্টে দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী পূজা রাণী সরকার এবং শ্রাবন্তী পোদ্দার চট্টগ্রাম বিভাগে সেরা দশের মধ্যে স্থান করে নেন।

ছবি: দুই শিক্ষার্থীর সাফল্য অন্য শিক্ষার্থীদের মাঝে বিপুল উৎসাহ দেখা যায়।

এই সাফল্যে বিদ্যালয়ের সভাপতি এবং দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন। স্কুলের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন জানান, এই কৃতিত্ব দেখানো শিক্ষার্থীরা বিদ্যালয়ে আসার পর তাদের জাঁকজমকপূর্ণভাবে সংবর্ধনা দেয়া হয়েছে। এবং এই সাফল্যে অন্যান্য শিক্ষার্থীরা অনুপ্রাণিত হয়েছে।

 

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.