মেজর মোহাম্মদ আলী (অব.) এর নেতৃত্বে দলীয় ৫ শতাধিক নেতাকর্মী নিয়ে সিলেট ভ্রমণ

0 619

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর নেতৃত্বে কুমিল্লা উত্তর জেলা ও দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ, সহযোগী এবং অঙ্গ সংগঠনসমূহের প্রায় ৫ শতাধিক নেতাকর্মী নিয়ে বাংলাদেশের পূণ্যভূমি সিলেট ভ্রমণ চলছে।

 

 

ছবি: উপজেলা চেয়ারম্যানের সাথে উচ্ছ্বাসিত দাউদকান্দি উপজেলার নেতৃবৃন্দরা।

মঙ্গলবার (১৪ জনুয়ারি ২০২০) রাতে বাংলাদেশের পূণ্যভূমি সিলেট মাজার এবং সিলেটের দর্শনীয় স্থানে ভ্রমণ করার উদ্দেশে কুমিল্লা উত্তর জেলা ও দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে মেজর মোহাম্মদ আলী (অব.) যাত্রা করেন। যাত্রা শুরু করা হয় দাউদকান্দি টোলপ্লাজা থেকে এবং প্রায় ৮ ঘণ্টা যাত্রা শেষে তারা সিলেট পৌঁছান বুধবার সকালে। এরপর নেতাকর্মীদের নিয়ে সিলেট হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করা হয়। পরে সিলেটের দর্শনীয় স্থান ভোলাগঞ্জ এবং এর আশপাশের অঞ্চল ঘুরে দেখেন সবাই।

 

  1. ছবি: মাজার জিয়ারত দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দাউদকান্দি উপজেলার সর্বস্তরের নেতৃবৃন্দরা।

 

এ সময় উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) বলেন, হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারতে প্রিয় দাউদকান্দিবাসীর মঙ্গল কামনা মাধ্যমে ভ্রমণ শুরু করলাম। আমি নিজে একজন ভ্রমণপিপাসু। এই আয়োজনের উদ্দেশ্য হল- নেতাকর্মীরা যাতে নিজের এলাকার পাশাপাশি বাংলাদেশ সম্পর্কে জানতে পারে। কারণ ভ্রমণের মাধ্যমে মানুষ তার জ্ঞানের পরিধি বাড়াতে পারে। তিনি আরো বলেন, উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত এবং তাঁর স্মৃতিবিজড়িত টুঙ্গিপাড়া ভ্রমণেরর আয়োজন করি।

 

 

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আহসান হাবিব চৌধুরীর লিল মিয়া বলেন, উপজেলা চেয়ারম্যান আমাদেরকে অনেক দর্শনীয় স্থান ভ্রমণ ও দেখার ব্যবস্থা করেছেন। নেতাকর্মীদের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই।

 

 

ভ্রমণ শেষে সকলে আগামী ১৭ জানুয়ারি দাউদকান্দির উদ্দেশে ফেরত আসার কথা রয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.