জনপ্রতিনিধির আগে জনসেবক হোন- মেজর (অব.) মোহাম্মদ আলী

0 130

 

।। নিজস্ব প্রতিনিধি।। জনসেবা করে জনসেবক হোন। জনসেবা করে জনগণের মনিকোঠায় জায়গা করুন। নিজেদের মধ্যে ঐক্যবদ্ধের বিকল্প েেনই। তাছাড়া সত্যকে মিথ্যা দিয়ে ঢাকা যায় না, আমরা সত্যের পক্ষে আছি। সত্যের জয় সু-নিশ্চিত। আমরা সকল কাজেই ধৈর্য্য ধারণ করেছি, করি এবং করবো। ধৈর্য্যশীলদের পক্ষে আল্লাহ সব সময় থাকেন।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে বিল্লাল মুন্সির বাড়ির মাঠে ছাত্রলীগকে গতিশীল করার লক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দাউদকান্দি উপজেলাবাসীর সেবায় গত পাঁচ বছর নিজ পরিবারের কাছ থেকে দূরে থেকে আপনাদের সেবায় দাউদকান্দিতে আছি। যারা ঢাকায় বসে থেকে দাউদকান্দি বাসীর সেবা করার চিন্তা করেন, এগুলো জনগণের সাথে ধোঁকা দেয়া ছাড়া আর কিছুই না। দাউদকান্দি আসুন, মানুষের কষ্ট বোঝার চেষ্টা করুন, মানুষের পাশে থাকুন। তবেই প্রকৃত রাজনীতিবিদ হতে পারবেন।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব চৌধুরী লিল মিয়া। উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নাসিরউদ্দিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগ এর সভাপতি ও পৌর প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, সাবেক চেয়ারম্যান লোকমান হোসেন, সাংবাদিক হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা বাসুদেব ঘোষ, উপজেলা আওয়ামী লীগ সদস্য মো. নোমান মিয়া সরকার, মহিলা আওয়ামী লীগের সভাপতি জেবুন্নেছা জেবু, সাধারণ সম্পাদক লায়লা হাসান, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদ, মো. আল-আমিন, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মো. বিল্লাল হোসেন মুন্সি, পৌর যুবলীগ নেতা মুরাদ চৌধুরী সুমন, বিশিষ্ট ব্যবসায়ী আরিফ হোসেন মুন্সীসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.