করোনায় আক্রান্ত হেলালের বাসায়, জরুরি অক্সিজেন নিয়ে নিজেই গেলেন দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান

0 2,768

 

||নিজস্ব প্রতিনিধি||

করোনা আক্রান্ত যুবলীগ নেতা হেলাল মাহমুদের বাসায় স্বাস্ব্যবিধি মেনে জরুরি অক্সিজেন নিজেই পৌঁছে দিয়েছেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী।

(১২ জুন,২০২০) শুক্রবার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে প্রাপ্ত রিপোর্টে দাউদকান্দি উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি হেলাল মাহমুদ ও তার পরিবারের শিশুসহ ছয় সদস্য করোনা ভাইরাসে পজিটিভ হন।

রাতে হেলাল মাহমুদের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায়, তাৎক্ষণিকভাবে নিজেই হেলাল মাহমুদের বাসায় অক্সিজেন পৌঁছে দেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান।

করোনা আক্রান্ত যুবলীগ নেতা হেলাল দাউদকান্দি বাসীর কাছে দোয়া চেয়ে বলেন,নিজের জীবনের ঝুঁকি নিয়ে আজকে মেজর মোহাম্মদ আলী ভাই আমাকে দেখতে এসেছে তার জন্য আমি আমার পরিবারকে উনার কাছে চির কৃতজ্ঞ। রাজনৈতিক নেতারা স্বার্থ হাসিল করে কর্মীদের ভুলে যায়, ব্যতিক্রম মেজর মোহাম্মদ আলী ভাই।

এছাড়া হেলাল দাউদকান্দি বাসীর কাছে তার পরিবারের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

ছবি: করোনা আক্রান্ত যুবলীগ নেতা হেলাল মাহমুদের খোঁজ খবর নিতে শশরীরে উপস্থিত হন মেজর মোহাম্মদ আলী

মেজর মোহাম্মদ আলী (অব.) বলেন, মহামারী করোনাতে একের পর এক , কাছের মানুষেরা আক্রান্ত হচ্ছে। তবে এই কঠিন মুহূর্তে আমাদেরকে শক্ত এবং মানসিকভাবে সাহস রাখতে হবে। হেলাল মাহমুদ ও তার ছোট শিশুসহ পরিবারবর্গ করোনা আক্রান্ত হওয়াতে আমি অত্যন্ত মর্মাহত। দলের এমন নিবেদিতপ্রাণ কর্মীর শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় আর স্থির থাকতে পারলাম না, স্বাস্থ্যবিধি মেনে অক্সিজেন নিয়ে এসেছি। এই বিপদে হেলাল মাহমুদ ও তার পরিবারবর্গের পাশে এমপি মহোদয় এবং আমি আছি ও থাকব।

এসময় সাথে ছিলেন, দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন, পৌর যুবলীগ নেতা মুরাদ চৌধুরী সুমন, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি সোহেল রানা, ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম বাবু, ইতালি প্রবাসী মো. মোমেন খান, পৌর ছাত্রলীগ সভাপতি রাজীব, যুবলীগ নেতা সাহেদ ও উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি মো. শাহিন।

ছবি: হেলালের সাথে দেখা করা শেষে নিজ হাতে পিপিই ও অন্যান্য সুরক্ষা বস্তু,নিজে পুড়ে দেন মেজর মোহাম্মদ আলী (অব.)

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.