উপজেলা চেয়ারম্যানের সহায়তায়, হুইলচেয়ার পেল দাউদকান্দির ৮ শারীরিক প্রতিবন্ধি শিক্ষার্থী

0 516

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলার ৮ জন প্রতিবন্ধী শিক্ষার্থী উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমনের সহায়তায় উপহার হিসেবে পেলেন হুইল চেয়ার

শারীরিক প্রতিবন্ধিতাই ওদের প্রধান প্রতিবন্ধকতা। বিদ্যালয়ে ভর্তি হলেও নিয়মিত যেতে পারে না। কিন্তু লেখাপড়ার অদম্য ইচ্ছে তাদের। আর এসকল শিক্ষার্থীদের কথা চিন্তা করে, শিক্ষার মান উন্নয়নের লক্ষে দাউদকান্দি উপজেলার ৬টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৮জন প্রতিবন্ধি শিক্ষার্থীদের হুইল চেয়ার উপহার দিলেন দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন।

হুইল চেয়ার সুবিধাভোগীরা হলেন, উপজেলার কুশিয়ারা ঈদগাহ সরকারী বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্র, এসময় উপস্থিত ছিলো, ইলিয়টগঞ্জ উত্তর ইউপি চেয়ারম্যান মো. জসীম উদ্দিন প্রধান। সুন্দলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রাশেদুল ইসলাম লিপুর উপস্থিতিতে ৩ শিক্ষার্থী তৌহিদ, আরমান ও রেজাউল ইসলামকে হুইল চেয়ার দেয়া হয়।

মুদাফরর্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একজনকে ও নৈয়াইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্র নুর মোহাম্মদকে ১টি হুইল চেয়ার প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলো, বিদ্যালয়ের সভাপতি দুলাল, সরদার, স্থানীয় ইউপি সদস্য হজু মিয়া প্রধান, হান্নান মেম্বার, নুরে আলম ভূঁইয়া, বিল্লাল প্রধান ও নাজির প্রধান এবং তালেরছেও পূর্ব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একজন ও বাহেরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে হুইল চেয়ার প্রদান করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.