বর্তমান সরকার জনগণের স্বাস্থ্য সেবায় বদ্ধপরিকর: মেজর মোহাম্মদ আলী (অব.)

0 49

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মমেজর মোহাম্মদ আলী (অব.) বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার সাধারণ এবং সকল স্তরের জনগণের পরিপূর্ণ স্বাস্থ্য সেবাদানে বদ্ধপরিকর।

 

 

ছবি: স্লাইড শো এর মাধ্যমে দাউদকান্দি উপজেলায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের অবগতি কোন প্রোগ্রাম করছে।

বুধবার (৯জানুয়ারি ২০২০) দাউদকান্দি উপজেলা সভাকক্ষে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন-২০২০ এর অবহিতকরণ সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, মানুষের মৌলিক চাহিদার অন্যতম একটি হচ্ছে চিকিৎসা বা স্বাস্থ্যসেবা। যা বিগত সরকারের চেয়ে বর্তমান আওয়ামী লীগ সরকার জনগণকে দিতে বদ্ধপরিকর।
তিনি বলেন পূর্বে শিশু মৃত্যুর ঝুঁকি ছিল অনেক,কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি ইউনিয়নে কমিউনিটি স্বাস্থ্য কমপ্লেক্স তৈরি করে দেন। পাশাপাশি শিশুদের জন্য আলাদাভাবে চিকিৎসা মানোন্নয়ন করেন। বর্তমানে শিশুর মৃত্যুর ঝুঁকি নাই বললেই চলে।

 

 

তিনি দাউদকান্দিবাসীর উদ্দেশ্যে বলেন, আগামী ১১ই জানুয়ারি, জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন শুরু হবে, এবং ওই দিন পাঁচ বছরের নিচে সকল শিশুকে একটি করে ভিটামিন ক্যাপসুল খাওয়ানোর জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহিনুর আলম সুমন, দাউদকান্দি থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, এবং দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ,প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান এবং অন্যান্য জনপ্রতিনিধিগণ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.