দাউদকান্দিতে বিপুল উৎসাহ-উদ্দীপনায় সিলেট ভ্রমণের রেজিস্ট্রেশন চলছে

0 265
  • ||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) এর উদ্যোগে কুমিল্লা উত্তর জেলা ও দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী ও সকল অঙ্গ সংগঠন সমূহের নেতাকর্মীদের অংশগ্রহণে সিলেট শাহজালাল র. এর মাজার ও দর্শণীয় স্থান ভ্রমণের জন্য রেজিস্ট্রেশন কার্যক্রম বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে চলছে।

(৬ই জানুয়ারি, ২০২০, মঙ্গলবার) সকাল হতে দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সরকারি বাসভবন,পায়রায় নেতা-কর্মীদের বিপুল উৎসাহ উদ্দীপনায় ভ্রমণের রেজিস্ট্রেশন ও আনুষঙ্গিক কার্যক্রম সম্পাদন করে। ভ্রমণে সিলেটের প্রসিদ্ধ মাজার জিয়ারত এবং অন্যান্য ঐতিহাসিক এবং দর্শনীয় স্থান ভ্রমণ করা হবে।

 

ছবি: সকাল থেকে সকল সংগঠনের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অনুষ্ঠান করছে।

 

 

প্রতিনিধির সাথে সাক্ষাৎকালে ভ্রমণের সমন্বয়কারী এবং সুন্দরপুর ইউনিয়ন এর চেয়ারম্যান মাসুদ আলম বলেন, উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী ভাইয়ের উদ্যোগে এই ভ্রমণে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ সহযোগী ও সকল অঙ্গ সংগঠনসমূহের নেতাকর্মীদের মধ্যে মেলাবন্ধন এবং আন্তরিকতা আরো বৃদ্ধি পাবে। এবং নতুন বছরের শুরুতে এরকম একটা ভ্রমণে নেতাকর্মীদের চাঙ্গা হবে।

 

 

ছবি: প্রাণবন্ত উপজেলা যুবলীগ নেতৃবৃন্দরা , সিলেট ভ্রমনের জন্য রেজিস্ট্রেশন করছে।

আগামী ১৪ ই জানুয়ারি থেকে ১৭ই জানুয়ারি ২০২০ পর্যন্ত এই ভ্রমণ চলবে। রেজিস্ট্রেশন ও কুপনের জন্য ৫০০ টাকা ফি নির্ধারণ করা হয়েছে। আয়োজকেরা আশা করছেন, দাউদকান্দি ও কুমিল্লা উত্তর জেলার প্রায় এক হাজারের উপর নেতাকর্মীও ভ্রমণে অংশগ্রহণ করবে।

রেজিস্ট্রেশন করতে আসা নেতাকর্মীরা বলেন, উপজেলা চেয়ারম্যানের এই ধরনের উদ্যোগে নেতাকর্মীরা সাংগঠনিক কার্যক্রমে দারুণ উৎসাহিত হবে। এমন ভ্রমণ প্রতিবছর করা উচিৎ।

রেজিস্ট্রেশন কাজে সার্বক্ষণিকভাবে কাজ করে যাচ্ছেন দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আখতারুজ্জামান ভূঁইয়া লাবু এবং উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম রনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.