করোনাক্রান্ত স্বেচ্ছাসেবক লীগ নেতাকে ১ লাখ টাকা দিয়ে চিকিৎসা দায়িত্ব নিলেন মেজর মো: আলী

0 165

||নিজস্ব প্রতিনিধি||
করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালের আইসিইউ তে চিকিৎসাধী মেঘনা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাহ আলীর চিকিৎসার যাবতীয় খরচের দ্বায়িত্ব নিলেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী।

মঙ্গলবার (৩০ জুন,২০২০) দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত মেঘনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ আলীকে দেখতে ঢাকার পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে যান। এসময় তিনি শাহ আলীর মেয়ের কাছে চিকিৎসার খরচ বাবদ এক লক্ষ টাকা তুলে দেন।

দাউদকান্দি নিউজ প্রতিনিধির সাথে টেলিফোনে মেজর(অব.) মোহাম্মদ আলী বলেন, মাননীয় এমপি মহোদয়ের নির্দেশনায় শাহ আলী ভাইয়ের যাবতীয় চিকিৎসার খরচ আমি বহন করছি এবং মহান আল্লাহর রহমতে উনার উন্নত চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। শাহ আলী ভাই, করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে ICU তে আছেন। উনার অবস্থা আশঙ্কাজনক। উনার সহধর্মিনীও করোনায় আক্রান্ত হয়ে, একই হাসপাতালে ভর্তি। উনার মেয়ে আমাকে ফোন করে বলেছেন, শাহ আলী ভাই আমাকে দেখতে চান।

এ সময় মোহাম্মদ আলী বলেন, মেঘনার শাহ আলী ভাই এবং ওনার সহধর্মিনীকে দেখে, খুব কষ্ট হচ্ছে, দুজনই মানসিকভাবে ভেঙে পড়েছেন। শাহ আলী ভাই ICUতে এবং সহধর্মিনী করোনা ওয়ার্ডে আছেন।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান তাদের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়ে বলেন, সবাই দুজনের জন্য দোয়া করবেন। মহান আল্লাহ তা’আলা যেন দুজনকে করোনা মোকাবিলা করার জন্য, মানসিক শক্তি বাড়িয়ে দেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.