স্বাস্থ্যবিধি মেনে দানবীর হাসান জামিল সাত্তারের দাফন সম্পন্ন

0 703

 

||নিজস্ব প্রতিনিধি||

চির নিদ্রায় শায়িত হলেন বৃহত্তর দাউদকান্দি উপজেলার কৃতি সন্তান, বর্ষীয়ান রাজনীতিবিদ এবং সর্বস্তরের ভালোবাসার মানুষ দানবীর হাসান জামিল ছাত্তার।

শুক্রবার (২৬ জুন ২০২০) বেলা ১১টায় দাউদকান্দির হাসানপুর শহীদ নজরুল সরকারি ডিগ্রি কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে তাঁর মায়ের কবরের পাশে দাফন করা হয়।

সকাল ০৮ থেকে দাউদকান্দিতে হাসানপুর শহীদ নজরুল সরকারি ডিগ্রি কলেজ মাঠে, জানাজায় আগত মানুষের স্বাস্থ্যবিধি নিশ্চিত এবং নিরাপদ দূরত্ব বজায় রাখার লাইন মার্জিন করাসহ সবাইকে সচেতন করতে নিরলসভাবে দায়িত্বপালন করে উপজেলা ছাত্রলীগ।

জানাজায় আগত সকলের স্বাস্থ্যবিধি রক্ষায় দাউদকান্দি উপজেলা ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে, স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেছেন ছাত্রলীগ।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল ৫টা ৩০ মিনিটে ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন হাসান জামিল সাত্তার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। 

গত ২৩ জুন গুরুতর অসুস্থ অবস্থায় “হাসান জামিল সাত্তারকে” রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাঁর করোনা পরীক্ষায় পজিটিভ আসে।
শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় পরে তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। নানাবিধ শারীরিক জটিলতার পাশাপাশি ৬৬ বছরের এই নেতা কিডনি জটিলতায় ভুগছিলেন।

শিল্পপতি হাসান জামিল কুমিল্লার ময়নামতি টেক্সটাইল মিলের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। তিনি বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। এলাকায় দানবীর হিসেবে পরিচিত হাসান জামিল সাবেক কুমিল্লা-২ আসন (দাউদকান্দি) থেকে জাতীয় সংসদ নির্বাচনে ১৯৯৬ সালে জাতীয় পার্টি এবং ২০০১ সালে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.