দাউদকান্দি-মেঘনাবাসীর মঙ্গল কামনা করে, ঈদ শুভেচ্ছা জানালেন, সাংসদ জেনারেল ভূঁইয়া ও উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী

0 337

||নিজস্ব প্রতিনিধি||

কুমিল্লার দাউদকান্দি-মেঘনা উপজেলার সকল নাগরিককের মঙ্গল কামনা করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূঁইয়া এমপি এবং দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)।

এমপি মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূঁইয়া দাউদকান্দি-মেঘনাবাসীর উদ্দেশ্যে বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে বিপর্যস্ত গোটা দেশ ও জাতি, গোটা বিশ্ব আজ এক কঠিন মহামারী রোগে আক্রান্ত। করোনাভাইরাস মোকাবেলা ও প্রতিরোধে সকলকে নিরাপদে ঘরে থেকে এর থেকে প্রতিকার যুদ্ধ চালিয়ে যেতে হবে হবে।

তিনি করোনার এই দুঃসময়ে একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করে এবারের ঈদ পালনে আহবান জানিয়েছেন। পাশাপাশি ঈদের এই সময়ে নিজের পরিবার পরিজনকে সময় দিয়ে ঘরে থাকার মধ্যেই আনন্দ উপভোগে আহবান রেখেছেন।

ঈদ উপলক্ষে দেয়া এক বার্তায় দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী তিনি জানান, এবার কঠিন সময়ের মধ্য দিয়ে দাউদকান্দিবাসী ঈদের এই আনন্দের সময় পার করছে। অদৃশ্য শক্তি করোনার সাথে লড়াই করে এই উপজেলার মানুষ টিকে আছে। প্রতিদিন এখানে আক্রান্তের সংখ্যা বাড়লেও মানুষ চেষ্টা করছে যেন করোনাকে জয় করে দ্রুত এ অবস্থা থেকে উত্তরণ করা যায়।

ইতোমধ্যে ঈদের এই আনন্দ আমরা একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে চেষ্টা করছি। সামনের দিনেও আমরা আমাদের পাশের মানুষটির খোঁজ খবর রেখে একে অপরের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এ উপজেলাকে ক্ষুদামুক্ত রাখতে চেষ্টা করবো।

তিনি সবাইকে করোনা থেকে মুক্তির জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনার পাশাপাশি ঘরেই পরিবারের সকলের সাথে উৎসবের মধ্য দিয়ে ঈদ উদযাপনের আহবানে ‘ঈদ মুবারক’ জানিয়েছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.