উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে ঈদ উপহার পেলেন দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা

0 37

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলীর উদ্যোগে ঈদ উপহার পেলেন দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

(২৩ মে,২০২০) শনিবার, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যানের সরকারি বাসভবন পায়রার সামনে, করোনা পরিস্থিতিতে স্বেচ্ছাশ্রম ও শ্রমিক সংকটে থাকা কৃষকদের জমির পাকা ধান হাতে ও হারভেস্টার মেশিনের মাধ্যমে কেটে দেয়ায়, ছাত্রলীগের নেতাকর্মীদের উপহার হিসেবে, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে দেড় লক্ষ টাকা এবং ১৫০ প্যাকেট ঈদ সামগ্রী তুলে দেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)

মেজর (অব.) মোহাম্মদ আলীর উদ্যোগে দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের ঈদ উপহার হিসেবে, নগদ ১,৫০,০০০ টাকা ও ১৫০ প্যাকেট ঈদ সামগ্রী দেয়া হয়।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) বলেন, মহান আল্লাহ্ তালার রহমতে, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ এবং মাননীয় এমপি মহোদয়ের দিক নির্দেশনায়, করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি থাকা সত্বেও, জীবনের ঝুঁকি নিয়ে, রোজা রেখে ,বৈরী আবহাওয়া মধ্যে বিনা পারিশ্রমিকে দাউদকান্দি কৃষক ভাইয়েরা যখন ধান কাটার শ্রমিক পাচ্ছিলেন না, তখন হাতে এবং হারভেস্টার মেশিন দিয়ে, দিনে এবং রাতে, ধান কেটে দেওয়ার জন্য, উপজেলা পরিষদ উপজেলা প্রশাসন এবং উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা এবং ১৫০ প্যাকেট “ঈদ উপহার”, আজকে দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদকের হাতে হস্তান্তর করি।(কাজের তুলনায় এই উপহার খুবই নগণ্য।)
তিনি আরো বলেন,২০২০ সালের দাউদকান্দিবাসীতথা বাংলাদেশের এই ক্রান্তিলগ্নে, তোমাদঅবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।যেমন চিরস্মরণীয় আছে, ১৯৭১ সালের বীর মুক্তিযোদ্ধাদের অবদান।

দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আহসান হাবীব চৌধুরী বলেন, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা তথা কৃষকদের জন্য যা করেছে এক কথা তা অকল্পনীয় এরাই দেশের ভবিষ্যৎ যোদ্ধা, দেশকে এগিয়ে নিতে হলে এই তরুণদেরই দেশের প্রয়োজন এরাই মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের রূপকার।

দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ নাছির বলেন, মেজর মোহাম্মদ আলী ভাই উপজেলা ছাত্রলীগের অভিভাবক, ছাত্রলীগ কিছু পাওয়ার জন্য কাজ করেনা। দেশের মানুষের টানে, দেশের সেবায় ছাত্রলীগ সর্বদা প্রস্তুত। এই অসামান্য উপহারে উপজেলা ছাত্রলীগের সকল নেতাকর্মীরা ধন্য।

উপজেলা চেয়ারম্যান এর পক্ষ থেকে ছাত্রলীগ নেতাকর্মীদের জন্য ঈদ সামগ্রী প্যাকেট এর সময়।

এছাড়া উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগ সদস্য মোঃ নোমান সরকার, উপজেলা মৎস্য লীগ সভাপতি লোকমান হোসেন মুন্সী, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতি সোহেল রানাসহ উপজেলা ছাত্রলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.