বাবু সরকারের উদ্যোগে,হাসানপুর কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারী ও কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

0 227

||নিজস্ব প্রতিনিধি||

হাসানপুর শহীদ নজরুল সরকারি ডিগ্রি কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারী ও অসহায় কর্মহীন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন ছাত্রলীগ নেতা রবিউল সরকার বাবু।

(২১মে,২০২০) বৃহস্পতিবার,কুমিল্লা-১ আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, মেজর জেনারেল(অব.) মোঃ সুবিদ আলী ভূঁইয়া এমপি ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর নির্দেশনায়, হাসানপুর শহীদ নজরুল সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রবিউল সরকার বাবুর নিজস্ব অর্থায়নে, কলেজে কর্মরত চতুর্থ শ্রেণীর কর্মচারী ও কর্মহীন পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

রবিউল সরকার বাবু বলেন, হাসানপুর কলেজ হচ্ছে আমার আরেকটি পরিবার, এবং কলেজ সংশ্লিষ্ট সকল শিক্ষক-শিক্ষিকা ,কর্মচারী, শিক্ষার্থী মিলে একটি পরিবার। পরিবারের একজন দুঃখে থাকলে আমরা সবাই দুঃখি থাকি।
তাই কলেজের কর্মরত চতুর্থ শ্রেণীর কর্মচারী ও নিজ এলাকার কর্মহীন অসহায় পরিবারের মাঝে, এমপি ও উপজেলা চেয়ারম্যান ও নির্দেশনায় ঈদ সামগ্রী বিতরণ করি।

উল্লেখ্য,দাউদকান্দি পৌর সদর ও উপজেলার ঢাকারগাও ,হাসানপুর,নুরপুর ,জুরানপুর এবং আশেপাশের এলাকার ,হাসানপুর শহীদ নজরুল ডিগ্রি কলেজের কর্মরত সকল চতুর্থ শ্রেণীর কর্মচারী সহ অর্ধশত কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে ৮ কেজি চাল,১লিটার তেল,১কেজি চিনি,১ কেজি লবন,১ কেজি মসুরের ডাল,২ কেজি আলু,১ প্যাকেট সেমাই বিতরণ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.