দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে, ছিন্নমূল ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ

0 294

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দির দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে,ইউনিয়নের বিভিন্ন স্থানে অসহায় ছিন্নমূল ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

(১৫মে,২০২০) শুক্রবার, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইন চৌধুরীর উপস্থিতিতে, দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্যোগে দেড়শো জন পথচারী মাঝে, বৃষ্টিতে ভিজেই, ইফতারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে, ইফতার বিতরণকালে ,ইউপি চেয়ারম্যান ম‌ঈন চৌধুরী।

চলমান করোনা পরিস্থিতিতে মানবিক বিভিন্ন উদ্যোগে সাড়া জাগিয়েছেন দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা। একের পর এক জনকল্যাণমুলক কার্যক্রম নিয়ে তিনি সুবিধা-বঞ্চিত মানুষের পাশে ছুটে চলেছেন। পবিত্র রমজানে ইউনিয়নের ছিন্নমূল অসহায় মানুষদের খুঁজে বের করে ও পথচারীদের ইফতার দিচ্ছেন, পুরো রমজানে এমন উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানা গেছে।

ইফতার বিতরণ পূর্বে, দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

সূত্রে জানা যায়, দেশে করোনার প্রভাব শুরু হওয়ার পর থেকেই দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর নির্দেশে, এবং দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সার্বিক সহযোগিতায় কৃষকের ধান কাটার কার্যক্রম অব্যাহত রয়েছে।

ইউপি চেয়ারম্যান ম‌ঈন চৌধুরী বলেন,আমরা জননেত্রী শেখ হাসিনার পক্ষে কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূঁইয়া এমপি’ ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলীর নির্দেশে দৌলতপুর ইউনিয়নের থেকে করোনাকে প্রতিহত করতে এবং আমাদের এই দাউদকান্দিতে করোনামুক্ত করতে আমাদের যথাসাধ্য অনুযায়ী কাজ করে যাচ্ছি। আমাদের সবাত্নক সহযোগী করছে ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা এবং আজকে তাদের এই ইফতার বিতরণের মত মানবিক কার্যক্রমে আমি কৃতজ্ঞতা জানাই।
দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান চৌধুরীর নেতৃত্বে , ইফতার বিতরণ কাজে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা সুমন প্রধান, আল-আমিন চৌধুরী,আরমান চৌধুরী, এনামুল হক সহ ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.