দাউদকান্দিতে সেরা ১০ প্রাথমিক বিদ্যালয় সভাপতিকে সম্মাননা প্রদান

0 668

।। নিজস্ব প্রতিনিধি।।

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সেরা দশজন সভাপতিতে সম্মাননা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই ২০১৯) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এ সম্মাননা প্রদান করা  করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান হিসেবে সেরা সভাপতিদের হাতে সম্মাননা সনদ তুলে দেন দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী(অব.)। সভাপতিত্ব করেন দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান।

বিশেষ অতিথি ছিলেন দাউদকান্দি পৌরসভা মেয়র নাঈম ইসুফ সেইন ও দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম।  স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার, মো. নুরুল ইসলাম।

সম্মাননা পাওয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সেরা দশজন ম্যানেজিং কমিটির সভাপতি  হলেন-

১. মোহাম্মদ মেজবাহ উদ্দিন আহমদ ভূঁইয়া, ২. মো. ওমর ফারুক মিয়াজী ৩.মো. আহসান উল্লাহ সরকার ৪. মো. হাবিবুর রহমান ৫. মো. সেলিম ৬. মো. সারোয়ার জাহান ভুঁইয়া, ৭. মো. জামাল উদ্দিন (রুবেল) প্রধান ৮.  মো.  রফিক উদ্দিন, ৯. এম এ মুকিত টিপু ও ১০.  মো. মোখলেছুর রহমান পাঠান।

ছবি: অতিথিদের সঙ্গে সম্মাননাপ্রাপ্ত সভাপতিরা।

প্রধান অতিথির বক্তব্যে মেজর মোহাম্মদ আলী  স্কুলের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকের উদ্দেশ্যে বলেন, চলমান গুজবে কেউ কান দিবেন না। এই গুজব যে ছড়াবে তার বিচার হবে, যে সমর্থন করবে তারও বিচার হওয়া উচিৎ। তিনি বলেন, এই ডিজিটাল যুগে এসে মানুষ কিভাবে গুজব বিশ্বাস করে ?  আওয়ামী লীগ সরকার এবং সরকারের উন্নয়নকে ব্যাহত করতে জামায়াত-বিএনপি ও জঙ্গিগোষ্ঠী এই ষড়যন্ত্র চালাচ্ছে। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা চান মেজর মোহাম্মদ আলী (অব.)।

এর আগে মিলনায়াতনে উপজেলা প্রাথমিক শিক্ষকদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.