মেঘনায় সংরক্ষিত আসনের এমপি সেলিনা ইসলামের বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ।

0 1,512

।। নিজস্ব প্রতিনিধি।।

জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের স্বতন্ত্র এমপি সেলিনা ইসলামের বক্তব্যর বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন ও বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লার মেঘনা উপজেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (০৭ নভেম্বর ২০১৯) সকাল ১১টায় মেঘনা উপজেলা পরিষদের সামনে এ সাংবাদিক সম্মেলন এবং পরে বিক্ষোভ মিছিল বের করা হয়। এর আগে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মেঘনা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহসিন। তিনি বলেন, গত ২৫-১০-২০১৯ তারিখে মেঘনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভায় সংরক্ষিত মহিলা এমপি যে মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক বক্তব্য দিয়েছেন তাতে শুধু মাননীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব.)  মো. সুবিদ আলী ভূঁইয়াকে ছোট করেনি, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে প্রশ্নবিদ্ধ করেছেন।
এ সময় উপস্থিত ছিলেন মেঘনা ছাত্রলীগের সভাপতি আল আমিন, মেঘনা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ মিয়া, গোবিন্দপুর ইউপি ছাত্রলীগ সহ-সভাপতি সজিবুল ইসলাম, চন্দনপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শরীফ, ছাত্রলীগ নেতা সোহাগসহ আরো অনেকে।

সাংবাদিক সম্মেলনে আরো বলা হয়, আপনারা লক্ষ করলে দেখবেন মেঘনার প্রধান রাস্তাগুলো, প্রত্যেকটা গ্রামের সামনে পাকা রাস্তা, শতভাগ বিদ্যুৎ উন্নয়ন, স্কুল-কলেজ-মাদ্রাসা সহসব কিছুতেই অনেক উন্নয়ন হয়েছে। কুমিল্লা-১ আসনের জন্যই সম্ভব হয়েছে, তাছাড়া তিনি (সংরক্ষিত এমপি) যে রাস্তা দিয়ে উনার বাবার বাড়ি জান তাও এ সরকারের আমলেই হয়েছে।
সাংবাদিক সম্মেলন শেষে (সংরক্ষিত মহিলা এমপি)র মিথ্যা,বানোয়াট ও ষড়যন্ত্রমূলক বক্তব্য প্রত্যাহারের দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগ।

উল্লেখ্য, গত ২৫ অক্টোবর বিকেলে মেঘনায় এক অনুষ্ঠানে
সেলিনা ইসলাম বলেন, “বর্তমান নির্বাচিত এমপি মেঘনাবাসীর ভোটে পাশ করেছে, অথচ আমরা মেঘনাবাসী কিছুই পাইনি।” এই বক্তব্যে মেঘনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ব্যাপারে মিথ্যা ও বানোয়াট তথ্য পরিবেশিত হয়েছে বলে দাবি করেছেন উপজেলা ছাত্রলীগ।

গত ২৯শে অক্টোবর ২০১৯ তারিখ, সংরক্ষিত আসনের স্বতন্ত্র সংসদ সেলিনা,এমপি মহোদয়ের বক্তব্যের বিরুদ্ধে মেঘলা উপজেলা যুবলীগ সংবাদ সম্মেলন করে তীব্র প্রতিবাদ এবং নিন্দা জ্ঞাপন করে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.