দাউদকান্দিতে কৃষি-প্রযুক্তি ও বৃক্ষ মেলা উদ্বোধন করলেন কৃষিমন্ত্রী

0 364

।। নিজস্ব প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দিতে কৃষি-প্রযুক্তি, বীজ ও বৃক্ষমেলা ২০১৯ উদ্বোধন করেছেন কৃষি মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ড. মো. আব্দুর রাজ্জাক, এমপি। শুক্রবার (২ আগস্ট ২০১৯) সকালে উপজেলার হাটখোলা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ মেলার উদ্বোধন করেন মন্ত্রী। অনুষ্ঠানের প্রধান অতিথিও ছিলেন তিনি। হাটখোলা বহুমুখী উচ্চ বিদ্যালয় এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপজেলা শাখা তিন দিনব্যাপী এই মেলার আয়োজন করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন জাতীয় সংসদের প্রতিরক্ষা বিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.)  সুবিদ আলী ভূঁইয়া, কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, বিপিএম (বার), দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)।

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাককে দাউদকান্দি উপজেলায় স্বাগত জানান স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব.)  সুবিদ আলী ভূঁইয়া এবং উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সভাপতিত্ব করেন সাবেক কৃষি সচিব এবং হাটখোলা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য আনোয়ার ফারুক। পরে এক আলোচনা সভায় অংশ নেন কৃষি মন্ত্রী এবং অতিথিরা।
এর আগে, কৃষিমন্ত্রীকে দাউদকান্দি উপজেলায় স্বাগত জানান স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব.)  সুবিদ আলী ভূঁইয়া। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর অনুষ্ঠানস্থলে পৌঁছালে মন্ত্রীকে গার্ড অব অনার দেয়া হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.