দেশকে এগিয়ে নিতে বলিষ্ঠ্য ভূমিকা রাখতে পারে বঙ্গবন্ধু সেনা পরিষদ: ফারুক খান

424

।।নিজস্ব প্রতিনিধি।।

দেশকে এগিয়ে নিতে বঙ্গবন্ধু সেনা পরিষদ বলিষ্ঠ্য ভূমিকা রাখতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য এবং সাবেক মন্ত্রী লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান।

বুধবার বিকেলে [৩০ মে ২০১৮] রাজধানীর আর্মি গলফ ক্লাবে বঙ্গবন্ধু সেনা পরিষদ কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, বাংলাদেশকে নেতৃত্ব দেয়ার জন্য সুযোগ্য নেতৃত্ব দরকার। আপনার জানেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বারবার নেতৃত্ব সৃষ্টির কথা বলেছেন। ছাত্রলীগসহ প্রতিটি সংগঠনে তিনি যোগ্য নেতৃত্ব সৃষ্টির কথা বলেছেন। এই সুযোগ্য নেতৃত্ব তৈরি এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নসহ সর্বোপরি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সাবেক সেনা কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ বঙ্গবন্ধু সেনা পরিষদের মাধ্যমে একত্রিত হচ্ছি।

এ সময় তিনি আরও বলেন, সেনাবাহিনীতে চাকরিকালীন আমরা যে নেতৃত্ব, পেশাগত জ্ঞান ও শৃঙ্খলার মধ্যে ছিলাম এই অভিজ্ঞতা যে যে অবস্থায় নেতৃত্বে থাকছি- সেখানে প্রয়োগের মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে।

সংগঠনের আহ্বায়ক মেজর (অব.) হালিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট মুক্তিযুদ্ধ গবেষক ও সংগঠক লে. কর্নেল সাজ্জাদ আলী জহির বীরপ্রতীক, মেজর জেনারেল (অব.) নাসির উদ্দিন, লে. কর্নেল (অব.) নূর খান, সাবেক আইজিপি কাজি বজলুর রহমান, সাবেক এডিশনাল আইজিপি বি এম করিম, সাবেক সংসদ সদস্য মেজর (অব.) জসিম উদ্দিন, মেজর (অব.)মহসিন সিকদার, রিয়ার এডমিরাল (অব.) এ কে এ আজাদসহ অন্যান্যরা।

ছবি : বঙ্গবন্ধু সেনা পরিষদ অায়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখছেন মেজর মোহাম্মদ আলী (অব).

অনুষ্ঠানে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান [শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান, চট্টগ্রাম বিভাগ ও কুমিল্লা জেলা] মেজর (অব.) মোহাম্মদ আলীসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দও বক্তব্য রাখেন। পরে সেখানে দেশের কল্যাণ কামনায় মোনাজাত করা হয়।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.