চকলেটের লোভ দেখিয়ে ৭ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

0 125

।। নিজস্ব প্রতিনিধি।। কুমিল্লার নাঙ্গলকোটে চকলেট ও জাম্বুরার লোভ দেখিয়ে ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে মো. হারুন (৩৯) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। বুধবার (৯ সেপ্টেম্বর) ভোরে চট্টগ্রামের পতেঙ্গা জাহাঙ্গীর কলোনী থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা যায়, গত ২৩ আগস্ট শিশুটি তার বাড়ির পাশে খেলা করছিল। এসময় ধর্ষক হারুন শিশুটিকে চকলেট ও জাম্বুরা খাওয়ানোর লোভ দেখিয়ে তার বাড়িতে নিয়ে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে। ধর্ষক মো. হারুন লাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের আটিয়াবাড়ি গ্রামের মৃত সেকান্দরের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিশুটির রাতে প্রস্রাবের রাস্তায় রক্ত ঝাড়ছে দেখে শিশুর মা জানতে চাইলে শিশুটি সব কথা জানায় মাকে। পরে শিশুটির মা শিশুটিকে নিয়ে লাকসাম জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকের পরামর্শে সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে শিশুটি দীর্ঘদিন চিকিৎসাধীন থাকায় পরে শিশুটির মা লাঙ্গলকোট থানায় ধর্ষণের মামলা দায়ের করলে পুলিশ অভিযানে নামে।
এবিষয়ে নাঙ্গলকোট থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনার পর থেকে ধর্ষক পলাতক ছিল। খবর পেয়ে ভোরে চট্রগ্রামে পুলিশ পাঠিয়ে পতেঙ্গা থানা পুলিশের সহযোগিতায় জাহাঙ্গীর কলোনি থেকে তাকে গ্রেপ্তার করি। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.