প্রবাসী দেলোয়ার বলেন, উপজেলা চেয়ারম্যান ফ্রান্স ভ্রমণে না আসলে বিদ্যুৎ কবে পেতাম তা জানা ছিল না

0 235

কুমিল্লা জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব:) ফ্রান্স ভ্রমণের সময় ফ্রান্সের প্রবাসী দেলোয়ার তাঁর দাউদকান্দি পাঁচগাছিয়া ইউনিয়নের বাড়ির বিদ্যুৎ সংযোগের জন্য উপজেলা চেয়ারম্যানকে অনুরোধ জানায়।

মেজর মোহাম্মদ আলী (অব:) দেশে পৌছার পূর্বেই বাড়িতে বিদ্যুৎ পৌঁছে যায় বলে জানিয়েছেন দেলোয়ারের বয়স্ক মা সহ পরিবারের সদস্যরা।

দেলোয়ারের মা আরও বলেন, আমরা দীর্ঘ দিন ধরে বিদ্যুৎ চাইছি কিন্তু কোন ভাবেই বিদ্যুৎ পাচ্ছিলাম না, ফ্রান্স থেকে আমার ছেলে জানিয়েছে উপজেলা চেয়ারম্যান বিদ্যুৎ সংযোগ দিবে ।

দেলোয়ারের ভাই জানায়, অনেক দিন বিদ্যুৎ অফিসে গিয়েও কোন ধরনের আশ্বাস মিলেনি, ফ্রান্স থেকে উপজেলা চেয়ারম্যান আমাদের বিদ্যুতের ব্যবস্থা করে দিয়েছেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে বিদ্যুৎ অফিসের ডিজিএম বলাই মিত্র বলেন, উপজেলা চেয়ারম্যান ফ্রান্স থাকা অবস্থায় প্রবাসী দেলোয়ারের বিদ্যুৎ সংযোগের ব্যাপারে আমাকে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে অনুরোধ করলে তাৎক্ষণিক ভাবে বিদ্যুৎ সংযোগ পৌঁছে দিয়েছি।

বিদ্যুৎ পাওয়ায় ঐ প্রবাসীর পরিবারের সদস্যদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। তাঁর ভাই বলেন, বিদ্যুৎ না থাকায় এত দিন যে সমস্যা গুলি ছিল তা থেকে মুক্তি পেলাম। ছেলে মেয়েদের লেখা পড়ার জন্য এখন অনেক সুবিধা হবে।

প্রবাসী দেলোয়ার বলেন, উপজেলা চেয়ারম্যান ফ্রান্স ভ্রমণে না আসলে বিদ্যুৎ কবে পেতাম তা জানা ছিল না।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব:) এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বরাবরের মতো এবারো আমি বিদেশ গিয়ে দাউদকান্দি প্রবাসীদের খোঁজ খবর নিয়েছি, সেখানে প্রবাসী দেলোয়ার বিদ্যুৎ সমস্যার বিষয়টি আমাকে অবগত করলে আমি সাথে সাথে তার সেই সমস্যা সমাধানে চেষ্টা করেছি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.