কুমিল্লা-১ এ নৌকাকে বিজয়ী করতে একমঞ্চে বড় নেতারা

।।নিজস্ব প্রতিনিধি।।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়াকে টানা তৃতীয়বারের মত  বিজয়ী করতে আবারো একমঞ্চে এক্যবদ্ধ হয়েছেন দলের বড় নেতারা।  ২৪ ডিসেম্বর, সোমবার বিকেলে দাউদকান্দির রায়পুর হাইস্কুল মাঠে এক বিশাল নির্বাচনী  জনসভায় কেন্দ্রীয় ও জেলার শীর্ষনেতারা একমঞ্চে উঠে নৌকাকে বিজয়ী করতে প্রত্যয় ব্যক্ত করেন।

এতে এই আসনে নৌকার প্রার্থী মেজর জেনারেল (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়া, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, কুমিল্লা জেলা উত্তর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আউয়াল সরকার, সিনিয়র সহসভাপতি ও হামদদ বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. আব্দুল মান্নান জয়, সহসভাপতি সাংবাদিক মোহাম্মদ শাহজাহান এবং যুগ্ম সম্পাদক ও সাবেক জাতীয় ফুটবলার বাদল রায়সহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

ছবি : রায়পুর হাইস্কুল মাঠে নৌকার বিশাল নির্বাচনী  জনসভার একাংশ।

এ সময় বক্তারা বলেন, শেখ হাসিনার সরকার আবারো ক্ষমতায় না আসতে পারলে দেশের উন্নয়ন থেমে যাবে। সুতরাং দাউদকান্দি ও মেঘনার উন্নয়নকে অব্যাহত রাখতেও সুবিদ আলী ভূঁইয়াকে বিজয়ী করা ছাড়া কোনো বিকল্প নেই।

এতে আরও উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব চৌধুরি লীল মিয়া, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সালাম,  ড. কামাল উদ্দিন আহমদ, মেজবাহ উদ্দিন আহমদ, আহমদ উল্লাহ কমিশনার, শওকত আলী, সাংবাদিক হাবিবুর রহমান হাবিব, বাসুদেব ঘোষ, জসিম উদ্দিন প্রধান চেয়ারম্যান, মামুনুর রশিদ চেয়ারম্যান, লোকমান সাবেক চেয়ারম্যান, সেলিম মাস্টার, শরিফ, মুন্না প্রমুখ

প্রচারণামূলক জনসভায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় সর্বস্তরের জনগণ অংশ নেন।

উল্লেখ্য, টানা দুইবারের সাংসদ সুবিদ আলী ভূঁইয়া- বিএনপির ঘাঁটি বলে এক সময়ের পরিচিত এই আসন ২০০৮ সালের নির্বাচনে বিএনপির হেভিওয়েট প্রার্থী ও নেতা ড. খন্দকার মোশাররফ হোসেনকে বিপুলভোটে পরাজিত করে দীর্ঘ ৩৫ পর আসনটি আওয়ামী লীগকে উপহার দেন। এরপর ২০১৪ সালের নির্বাচনেও দলের বিদ্রোহী প্রার্থীকে বিপুলভোটে পরাজিত করেন তিনি।

শেয়ার করুন:

Related posts