দাউদকান্দি-মেঘনা নারী কল্যাণ সমিতি’র যাত্রা শুরু

।। নিজস্ব প্রতিনিধি।।

আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করলো দাউদকান্দি-মেঘনা নারী কল্যাণ সমিতি।

শুক্রবার (২২ ডিসেম্বর ২০১৭) বিকেলে ঢাকার বাংলামোটরস্থ সেভেনহিল রেস্টুরেন্টে কুমিল্লার দাউদকান্দি ও মেঘনা উপজেলার বিশিষ্ট নারীদের এক বিশেষ সভায় কমিটি গঠনের মধ্য দিয়ে যাত্রা শুরু করে দাউদকান্দি-মেঘনা নারী কল্যাণ সমিতি।

তাসলিমা আহমেদ শিলা’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মিসেস মাহমুদা ভূঁইয়া। প্রধান অতিথি  আনুষ্ঠানিকভাবে সমিতির কার্যক্রমের উদ্বোধন করেন। এতে  বিশেষ অতিথি  ছিলেন ঢাকা কলেজের সাবেক অধ্যক্ষ ও বিশিষ্ট শিক্ষাবিদ আলতাফুন্নেছা মায়া।

ছবি : ‘‘দাউদকান্দি-মেঘনা নারী কল্যাণ সমিতি ‘র’’ আনুষ্ঠানিক যাত্রা শুরুকালীন দাউদকান্দি ও মেঘনার বিশিষ্ট নারীদের অংশগ্রহণে বৈঠক।

সভায় অথিতিবৃন্দ ছাড়াও দাউদকান্দি ও মেঘনা উপজেলার  বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে কৃতি ছাত্রীরা অংশ নেন। পরে সর্বসম্মতিক্রমে তাসলিমা আহমেদ শিলাকে সভাপতি ও শাহিদা দেওয়ান শান্তাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এরপর কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের মাননীয় সংসদ সদস্য এবং প্রতিরক্ষা সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়া কমিটির অনুমোদন দিয়ে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির গঠনের নির্দেশ দেন।

শেয়ার করুন:

Related posts