মেধার বিকাশে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতি চর্চাও প্রয়োজন : জেনারেল ভূঁইয়া

।। নিজস্ব প্রতিনিধি।।

কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের টানা তৃতীয়বারের মতো নির্বাচিত সংসদ সদস্য এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া বলেছেন, ছেলেমেয়েদের মেধার বিকাশে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতি চর্চাও প্রয়োজন। খেলাধুলা শিক্ষার্থীদের সুস্থ রাখবে। আর বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেয়ার মাধ্যমে তারা মননশীল ও সুনাগরিক হয়ে গড়ে উঠবে।

বুধবার দুপুরে কুমিল্লার দাউদকান্দির শ্রীরায়েরচর সিরাজুল ইসলাম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং বন্যা আশ্রয় কেন্দ্র ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আনোয়ার হোসেন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক বেগম মাহমুদা ভূঁইয়া, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.),  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কানিজ আফরোজ, পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন চৌধুরী, পদুয়া ইউপি চেয়ারম্যান মনির হোসেন সরকার, উপজেলা শ্রমিক লীগ সভাপতি রকিব উদ্দিন এবং উপজেলা ছাত্রলীগ সভাপতি তারিকুল ইসলাম নয়নসহ অন্যান্যরা।

এর আগে, স্কুল প্রাঙ্গনে নির্মিত বন্যা আশ্রয় কেন্দ্র উদ্বোধন করেন সুবিদ আলী ভূঁইয়া। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন তিনি।

শেয়ার করুন:

Related posts