কুমিল্লাস্থ বৃহত্তর দাউদকান্দি ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

।।নিজস্ব প্রতিনিধি।।

কুমিল্লা শহরে পড়ুয়া দাউদকান্দি, তিতাস ও মেঘনার শিক্ষার্থীদের প্রাণের সংগঠন কুমিল্লাস্থ বৃহত্তর (দাউদকান্দি-তিতাস ও মেঘনা) ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৭মে ২০১৯) নগরীর টমছম ব্রিজ সংলগ্ন কাবাব স্টেশন রেস্টুরেন্টে আয়োজিত এক ইফতার মাহফিলে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাজহারুল ইসলাম হানিফকে সভাপতি ও ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাসেল আহমেদ রাফিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক জনাব তরিকুল ইসলাম, জুরানপুর আদর্শ বিশ্যবিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক কামাল হোসেন,  বাংলাদেশ কৃষি ব্যাংক দাউদকান্দি বাজার শাখার সিনিয়র কর্মকর্তা জনাব নূরুল আমিন মিয়াজী,  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইসহ সংগঠনটির কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক ইব্রাহীম সরকারসহ সংগঠনের সদস্যবৃন্দ।

নতুন কমিটির সহ-সভাপতি করা হয় কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী আকলিমা আক্তার, সাংগঠনিক সম্পাদক করা করা হয় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোঃ সাঈদুজ্জামান ও দপ্তর সম্পাদক করা হয়  কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী রিগ্যাল ফারহানকে।

উল্লেখ্য,  সংগঠনটি গরীব,  মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা, শিক্ষা উপকরণ বিতরণ, বৃক্ষরোপন কার্যক্রমসহ বিভিন্ন সামাজিক, রাষ্ট্রীয় ও আন্তর্জাতিক দিবস সমূহ উৎযাপন করে থাকে।

শেয়ার করুন:

Related posts