দাউদকান্দিতে এতিমদের সঙ্গে ইফতার করলেন উপজেলা চেয়ার‌ম্যান এবং ওসি

44

।। নিজস্ব প্রতিনিধি।।

কুমিল্লার দাউদকান্দিতে এতিমদের সঙ্গে ইফতার করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এবং দাউদকান্দি মডেল থানার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম।

রোববার (১৯ মে ২০১৯) উপজেলার পৌরসদরে ৫নং ওয়ার্ডের বেগম আমেনা সুলতানা চৌধুরী বাড়ি মাদ্রাসা ও মসজিদ কমপ্লেক্স এতিমখানায় ইফতার করেন তারা। এ সময় তারা এতিম শিশুদের বিভিন্ন সুবিধা-অসুবিধার খোঁজ-খবর নেন। এবং এতিম শিশুদের শিক্ষা, স্বাস্থ্য ও  খাবারের মান উন্নয়নের জন্য সংশ্লিষ্টদের প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার নির্দেশ দেন। পরে ইফতার ও মাগরিব নামাজ আদায় শেষে উপজেলা চেয়ারম্যান মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্স পরিদর্শন করেন। এবং কর্তৃপক্ষের চাহিদা অনুযায়ী এতিমখানায় দুটি স্থায়ী সোলার লাইট দেয়ার প্রতিশ্রুতি দেন।

ইফতারের পূর্বে মেজর মোহাম্মদ আলী (অব.) বলেন,  ইসলাম শান্তির ধর্ম। আর সঠিকভাবে এই ধর্মের প্রচার করার জন্য বিজ্ঞ আলেম ও হাফেজদের কোন বিকল্প নাই। দ্বীনের সঠিক শিক্ষা পাওয়া যায় মাদ্রাসার শিক্ষা থেকে। হাফেজদের মাধ্যমে আল্লাহ যুগে যুগে তাঁর পবিত্র কোরআনের বাণী সকল মানুষের মধ্যে ছড়িয়ে দিচ্ছেন।

এতিমদের সঙ্গে করা ইফতার অনুষ্ঠানে কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি রকিব উদ্দিন রকিব, পৌর আওয়ামী লীগ নেতা মিজান চৌধুরী, সাবেক ছাত্রনেতা নেতা মোশারফ হোসেন, পৌর যুবলীগের সদস্য  সুমন চৌধুরী ও এতিমখানার পরিচালনক মাওলানা শাহ আলম উপস্থিত ছিলেন।

 

 

 

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.