কুমিল্লার সেরা ‘দাউদকান্দি উপজেলা কাবাডি দল’কে সংবর্ধনা, ৫০ হাজার টাকা উপহার

।।নিজস্ব প্রতিনিধি।।

কুমিল্লায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা ২০১৯ এর চ্যাম্পিয়ন হওয়ায় দাউদকান্দি উপজেলা দলকে সংবর্ধনা দিয়েছেন দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)। একইসঙ্গে পুরো জেলায় নিজের উপজেলাকে গৌরবান্বিত করায় আনন্দভ্রমণের জন্য দলটিকে নগদ ৫০ হাজার টাকা উপহার দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১৮/০৪/২০১৯ ) দুপুরে উপজেলা চেয়ারম্যানের সরকারি বাসভবন পায়রায় এ সংবর্ধনা  ও উপহার দেয়া হয়। এরপর বিজয়ী দলের জন্য মধ্যহ্নভোজের আয়োজন করেন মেজর মোহাম্মদ আলী (অব.)।

ছবি : উপজেলা চেয়ারম্যানের সরকারি বাসভবন পায়রার সামনে দাউদকান্দি উপজলা কাবাডি দল।

ছবি : উপজেলা চেয়ারম্যানের সরকারি বাসভবন পায়রায় দুপুরের খাবার খাচ্ছেন দাউদকান্দি উপজলা কাবাডি দল।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল ২০১৯, নতুন বছরের আগের দিন সন্ধ্যায় কুমিল্লা স্টেডিয়ামের জিমনেশিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ব্রাহ্মণপাড়া উপজেলাকে হারিয়ে পুরো জেলায় চ্যাম্পিয়ন হয় দাউদকান্দি উপজেলা দল। জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশ, কুমিল্লা এই প্রতিযোগিতার আয়োজন করে।

পরে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল অহাসান ফারুন রুমেন, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলীসহ অন্যান্যরা। সভাপতিত্ব করেন পুলিশ সুপার ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম, পিপিএম।

খেলা চলাকালীন নিজের উপজেলা দলকে পাশে থেকে উৎসাহ দেন  দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী।

 

 

শেয়ার করুন:

Related posts