জাতীয় শোক দিবসে কুমিল্লা জেলা দক্ষিণ আওয়ামী লীগের আলোচনা সভা

।। নিজস্ব প্রতিনিধি।।

আজ ১৫ই আগস্ট, জাতীয় শোক দিবস- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী। এ উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে কুমিল্লা শহরের কান্দিরপাড়ের রামঘাট এলাকায় সংগঠনের অফিসে এ আলোচনা অনুষ্ঠিত হয়।
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল আলোচনা সভায় সভাপতিত্ব করেন।  অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেলমন্ত্রী মুজিবুল হক এমপি। বিশেষ অতিথি হিসেবে এতে আরও বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর  আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহার এবং দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলীসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে মেজর মোহাম্মদ আলী (অব.) বলেন,
আজকের এই জাতীয় শোক দিবসকে শক্তিতে রূপান্তরিত করতে হবে। ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না।
মীরজাফর, খুনি মোশতাক যুগে যুগে ছিল, এখনো আছে।এদের থেকে সাবধানে থাকতে হবে। সকল ষড়যন্ত্র উপেক্ষা করে, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, এগিয়ে আমাদের যেতেই হবে।

পরে বিকেলে পরিকল্পনা মন্ত্রী মোস্তফা কামালের নির্বাচনী এলাকা লাঙ্গলকোটে শোক দিবসের বেশ কয়েকটি অনুষ্ঠানে মন্ত্রীর সঙ্গে যোগ দেন মোহাম্মদ আলী।

শেয়ার করুন:

Related posts