কুমিল্লা-১ আসনে সুবিদ আলী ভূঁইয়ার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করলো উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ-সংগঠন

।।নিজস্ব প্রতিনিধি।।

কুমিল্লা-১ আসনে বর্তমান সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়ার পক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছে উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার বেলা সাড়ে ১১টায় আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডিস্থ কার্যালয় থেকে সুবিদ আলী ভূঁইয়ার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন দাউদকান্দি উপজেলা আওয়াম লীগের সভাপতি আহসান হাবিব চৌধুরী লিল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও দাউদাকান্দি উপজেলার পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আল (অব.) ও মেঘনা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সালামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ছবি : সুবিদ আলী ভূঁইয়ার পক্ষে নমিনেশন সংগ্রহের মুহূর্ত।

এ সময় কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির হোসেন, উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, শ্রমিক ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, টানা দুইবারের সাংসদ সুবিদ আলী ভূঁইয়া বিএনপির ঘাঁটি বলে এক সময়ের পরিচিত এই আসন দীর্ঘ ৩৫ পর ২০০৮ সালের নির্বাচনে বিএনপির হেভিওয়েট প্রার্থী ও নেতা ড. খন্দকার মোশাররফ হোসেনকে বিপুলভোটে পরাজিত করে আসনটি আওয়ামী লীগকে উপহার দেন। এরপর ২০১৪ সালের নির্বাচনেও দলের বিদ্রোহী প্রার্থীকে বিপুলেভোটে পরাজিত করেন তিনি। এবারও সুবিদ আলী ভূঁইযার দলীয় মনোনয়ন ও নির্বাচনে জয় নিশ্চিত বলে মনে করছেন নেতাকর্মীরা।

 

শেয়ার করুন:

Related posts