বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট ২০১৮: দাউদকান্দি উপজেলায় চ্যাম্পিয়ন মহিষমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়

।।নিজস্ব প্রতিনিধি।।

বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮-এ কুমিল্লার দাউদকান্দি উপজেলায় চ্যাম্পিয়ন হয়েছে মহিষমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বুধবার বিকেলে দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ট্রাইবেকারে ২-১ গোলে হারিয়ে উপজেলায় চ্যাম্পিয়ন হয় মহিষমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল।

এরপর একই মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট ২০১৮-এর ফাইনাল খেলায় বারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইবেকারে ২-১ গোলে হারিয়ে উপজেলায় চ্যাম্পিয়ন হয় ইলিয়টগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়।

ছবি :  বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট ২০১৮-তে দাউদকান্দি উপজেলায় চ্যাম্পিয়ন  ইলিয়টগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় দলের হাতে ট্রফি তুলে দিচ্ছেন কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের সংসদ  সদস্য এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জে. (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়া ।

পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের সংসদ  সদস্য এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জে. (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়া।

উপজেলা প্রশাসন দাউদকান্দি, কুমিল্লা এবং উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ আয়োজিত অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুব আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দাউদকান্দি পৌরমেয়র নাঈম ইউসুফসহ অন্যান্যরা।

শেয়ার করুন:

Related posts