সিঙ্গাপুর নেয়া হচ্ছে ওবায়দুল কাদেরকে

গুরুতর অসুস্থ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার প্রস্তুতি চলছে। এনজিওগ্রামের পর চিকিৎসকরা জানিয়েছেন তার হার্টে ব্লক ধরা পড়েছে।

তাকে বিদেশ নিয়ে উন্নত চিকিৎসা দেয়ার পরামর্শ দিয়েছেন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের চিকিৎসকরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতি পেলেই ওবায়দুল কাদেরকে দেশের বাইরে নেয়া হবে। জানা গেছে, তাকে সিঙ্গাপুরে নেয়া হতে পারে।

বিষয়টি নিশ্চিত করে ওবায়দুল কাদেরের ভাতিজা তমাল জানান, বিকেলের মধ্যে ওবায়দুল কাদেরকে এয়ার এ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেয়া হবে। সেই প্রস্তুতি চলছে। ওবায়দুল কাদেরের স্ত্রী সেই লক্ষে প্রস্তুতি নিচ্ছেন। তমাল বঙ্গবন্ধু মেডিকেলের সিসিইউতে ওবায়দুল কাদেরের পাশেই রয়েছেন।

এর আগে রোববার সকাল সাড়ে ৭টার দিকে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু মেডিকেলের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেয়া হয়। সেখান থেকে জরুরি ভিত্তিতে তাকে সিসিইউতে নিয়ে ভর্তি করা হয়। পরে এনজিওগ্রাম করলে হার্টে ব্লক ধরা পড়ার কথা জানান চিকিৎসকরা।

সেতুমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাছের জানান, সকালে ফজরের নামাজ শেষ হঠাৎ করেই শ্বাস-প্রশ্বাসে সমস্যা হচ্ছিল। সঙ্গে সঙ্গে তাকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

শেয়ার করুন:

Related posts