বিভিন্ন ফ্রিল্যান্সিং কোর্সে ৯৮% পর্যন্ত ছাড় !

Tech Ascent BD অফার করছে সর্বোচ্চ ৯৮% পর্যন্ত কোর্স ফি ফ্রী। সারাদেশের প্রত্যন্ত অঞ্চলের তরুণদের জন্য অনলাইনে ৩ থেকে ৫ মাসব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ। এই প্রশিক্ষণের আওতায় দেশের যেকোন জেলা থেকে মধ্য ও উচ্চ শিক্ষিত তরুণরা ঘরে বসেই দেশের সেরা ফ্রিল্যান্সারদের কাছ থেকে ফ্রিল্যান্সিং তথা অনলাইন আয় বিষয়ক প্রশিক্ষণ গ্রহণের সুযোগ পাবেন। এতে চাকরিজীবি ও গৃহিণীদের জন্যও থাকছে সন্ধ্যাকালীন ও রাত্রীকালীন প্রশিক্ষণের বিশেষ ব্যবস্থা। সরকারের ‘লার্নিং এন্ড আর্নিং’ প্রজেক্টের পাশাপাশি দেশের ফ্রিল্যান্সিং খাতের উন্নয়ন ও সমৃদ্ধ করতে যেসকল বেসরকারি প্রতিষ্ঠান এগিয়ে এসেছে Tech Ascent BD তাদের মধ্যে অন্যতম। এই ব্যাচে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে প্রথম ১৫০ জন শিক্ষার্থীকে এই প্রশিক্ষণে অংশগ্রহণের সুযোগ দেওয়া হবে। এতে প্রশিক্ষণার্থীগণ ফ্রিল্যান্সিং তথা অনলাইন আয়ের জনপ্রিয় কোর্সের যেকোনটিতে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

বাংলাদেশের যেকোন প্রান্তে বসবাসকারি নিমোক্ত যোগ্যতা সম্পন্ন যেকেউ ঘরে বসেই সরাসরি শিখতে পারবেন। আমাদের বিগত ব্যাচের শিক্ষার্থীরা যারা অারো কোর্স করতে চান তারাও এই অফারে অংশ নিতে পারবেন।
যন্ত্রপাতি: যাদের একটি ইন্টারনেট সংযুক্ত কম্পিউটার আছে। (নেটস্পীড: যাদের নেটস্পীড দিয়ে ফেসবুক, ভাইবার বা ওয়াট্সআপ এর মাধ্যমে কথা বলতে পারেন।)
শিক্ষাগত যোগ্যতা: সর্বনিম্ন এইচএসসি, ইংরেজি ভালো জানলে এসএসসি পাশরাও নিবন্ধন করতে পারেন।
দক্ষতা: কম্পিউটারের বেসিক যেমন কম্পিউটারে ফেসবুক ব্যবহার করতে পারেন, নিজে নিজে ইন্টারনেট ব্রাউজ করতে পারেন।
এবং যারা পড়াশুনার পাশাপাশি পার্টটাইম কিছু করে পড়াশুনা চালিয়ে নিতে চান

কোর্স করতে ও আরও বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে অথবা https://www.techascentbd.com/courses/

শেয়ার করুন:

Related posts