অগ্নিদগ্ধ অক্ষয় কুমার!

42

হেঁটে চলেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। পেছন থেকে তার সারা শরীরে আগুন। না, ভয়াবহ কোনো অগ্নিকাণ্ডে তিনি দগ্ধ হননি। অভিনয়ের প্রয়োজনে সম্প্রতি তাকে এমনই ভয়ানক দৃশ্যে অভিনয় করতে হয়েছে।

জানা যাচ্ছে, ‘দি এন্ড’ নামে এই ওয়েব সিরিজটির প্রধান চরিত্রে অভিনয় করছেন অক্ষয়। এই ওয়েব সিরিজটির বহু অ্যাকশন দৃশ্যে দেখা যাবে তাকে। মঙ্গলবার থেকে শুরু হবে ওয়েব সিরিজটি। আর এই ওয়েব সিরিজটির কথা নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন অক্ষয় লিখেছেন, ‘এই তো সবে শুরু’…

তবে এভাবে গায়ে আগুন লাগিয়ে অক্ষয়ের ভয়ানক স্টান্ট করা প্রসঙ্গে উদ্যোক্তারা বলেন, এ বিষয়ে সমস্ত সুরক্ষা নিয়ে তবেই এই স্টান্ট করা হয়েছে। পাশাপাশি স্টান্টের জন্য প্রয়োজনীয় সমস্ত নিয়মও মানা হয়েছে বলে জানান তারা।

ওয়েব সিরিজে অভিনয়ের প্রসঙ্গে অক্ষয় বলেন, ” আমি এ বছর অনেক সিনেমার কাজ করছি। তবে তারই ফাঁকে একটি ওয়েব সিরিজেও কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। এর কারণটা হল আমার ছেলে আরব। ওর দাবি বর্তমান প্রজন্মের জন্যও আমি কিছু কাজ করি, তাই ওয়েব সিরিজে কাজ করার সিদ্ধান্ত নিলাম।”

গায়ে আগুন লাগিয়ে এমন ভয়ানক স্টান্ট করার প্রসঙ্গে অক্ষয় বলেন, ” এর আগে আমাকে এমন ভয়ানক স্টান্ট করতে অনেকেই নিষেধ করেছেন। তবে আমি কারোর কথাই শুনিনি। কারণ সকলেই জানেন আমি অ্যাকশন দৃশ্যে কতটা ভালোবাসি। যদিও সমস্ত নিয়ম মেনে, সুরক্ষা নিয়ে তবেই আমি এই স্টান্ট করার সিদ্ধান্ত নিয়েছি।’

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.